Bengali SerialHoop PlusHoop Trending

বিয়ের পর রোম্যান্সে মজেছেন নীল তৃণা! নিমেষে ভাইরাল ভিডিও

তৃণা -নীল থেকে তৃনীল। হ্যা এই নাম এদের দেওয়া না ফ্যানদের ভালোবাসার নাম। নীল ভট্টাচার্য ও তৃণা টলিউডের সব থেকে হিট জুটি। না, পর্দায় নয়, বাস্তব জীবনে। পর্দায় তাঁরা একসাথে এখনো কোনো ধারাবাহিকে কাজ করেনি। এদের সঙ্গে জুটি বেঁধেছেন অন্য কেউ। তবু এরা নিজেদের অভিনয় দিয়ে হিট। নীল ও তৃণা দু’জনেই টেলিভিশনের এখন জনপ্রিয় মুখ। একজন ‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুনের চরিত্র তো অন্যজন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিলও সকলের খুব প্রিয়। শ্যামা ও নিখিলের জুটি আর গুনগুন সৌজন্যের জুটিকে পর্দার ওপারে যেমন বাঙালী দর্শক ভালোবাসা দিয়েছেন।

কিন্তু রিয়েল লাইফে নীল আর তৃণাকেও সমান ভালোবাসা দিয়েছেন। এদের প্রেম বরাবর টলিপাড়ার সাথে সাথে পেজ থ্রিতে ও জায়গা করে নিয়েছিল৷ এখন তো আর এই হেভি ওয়েট কাপল শুধু প্রেমিক-প্রেমিকা নন। দশ বছরের প্রেম পর্বের পর রুপকথার গল্পের মতো বিয়ে ৪ঠা ফেব্রুয়ারীতেই গাঁটছাড়া বেঁধেছেন এই জুটি। এই জুটিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বেশ পছন্দ করেন তাই তো তিনি নিজে বিয়ের দিন উপস্থিত হয়ে বিয়ের আগে আশীর্বাদ করেছেন। এই জুটির বিয়ের দিন তারকাদের সমাবেশ ও ঘটেছিল। এমনকি ‘কৃষ্ণকলি’ ও ‘খড়কুটো’ পরিবার এদের বিয়েতে উপস্থিত ছিলেন।

এদের এনগেজমেন্ট, সঙ্গীত, মেহেন্দী, গায়ে হলুদ, বিয়ে, বৌউভাত সব কিছুই হয়েছে ঘটা করে। নাচ গান আর নীলের বিয়ে করতে আসা সবেতেই ছিল চমকের পর চমক। এমনকি বিয়ের পর ফুলসজ্জাতেও চমক দিয়েছেন তৃণা নিজে। রিলের মতো রিয়েল লাইফে চুটিয়ে মজা করছেন নিজের শ্বশুরবাড়িতে। কখনো সকলের সাথে বসে ড্রয়িং রুমে নিজের অভিনয় করা ধারাবাহিক দেখছে তো কখনো ফুলশয্যার রাতে বন্ধুদের সাথে টুম্পা সোনা গানে তুমুল নেচে মাতিয়েছেন শ্বশুরবাড়ি। বেশ মজা করেই শ্বশুরবাড়িতে রয়েছেন তৃণা।

অনেকে বলে বিয়ের পর স্ত্রীর সাথে রোম্যান্স কমে যায়। কিন্তু একথা যে সম্পূর্ণ ভুল তা আবার প্রমাণ করে দিল নীল। সম্প্রতি নীল একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে নীলও পরেছেন লাল, জরির কাজ করা পাঞ্জাবি আর তৃণার লাল শাড়ি, গলায় হীরের নেকলেস। আলো আধারিতে ঘেরা এক সুন্দর ঘরে রোমান্টিক মুহূর্তে ধরা দিলেন তাঁরা। আর ব্যকগ্রাউন্ডে বেজে উঠেছে অরিজিত সিংয়ের গান, “দরখাস্ত’। দু’জনে একে অপরকে ভালোবাসায় আর ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত হলেন। এই ভিডিও দেখে মনে হচ্ছে কোনও বিশেষ জায়গায় চুপি চুপি ভালোবাসায় মেতেছেন তাঁরা। বহু মানুষ প্রশংসা করেছেন তাঁদের ভালোবাসা দেখে। এই ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয় দুরন্ত গতিতে।

whatsapp logo