BollywoodHoop Plus

Tamannaah Bhatia: চুলে সফট কার্ল পছন্দ করেন তমন্না!

বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে সমানতালে কাজ করে চলেছেন তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)। যদিও বলিউডে তাঁর সফল ফিল্মের তালিকা যথেষ্ট কম। অপরদিকে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘বাহুবলী : দ্য কনক্লুসন’-এর মতো ফিল্মে রাজনীতির শিকার হয়েছিলেন তমন্না। তাঁকে না জানিয়েই এই ফিল্ম থেকে তাঁর অধিকাংশ দৃশ্য এডিটিং-এর অজুহাতে বাদ দেওয়া হয়েছিল। তমন্না অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন। সম্প্রতি ডাইসন নামে একটি ভারতীয় ব্র্যান্ডের কার্লারের বিজ্ঞাপন করলেন তিনি।

বিজ্ঞাপনের ছবিতে তাঁর পরনে ছিল হালকা গোলাপি রঙের ডেনিম ট্রাউজার ও একই রঙের ডেনিম শার্ট। ডেনিম শার্টটি ওয়ান শোল্ডার করে পরেছেন তমন্না। একটি কাঁধ উন্মুক্ত রয়েছে। ভিতরের সাদা রঙের ট‍্যাঙ্ক টপ দৃশ্যমান হয়েছে। ট‍্যাঙ্ক টপের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তমন্নার ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন তিনি। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চুল খোলা রয়েছে। ডাইসনের হেয়ার কার্লার ব্যবহার করে চুল কার্ল করছেন তমন্না। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, হালকা কার্ল করা চুল পছন্দ করেন তিনি। কিন্তু অতিরিক্ত গরম হেয়ার কার্লার ব্যবহার না করে যখন তমন্না তাঁর চুলে হালকা কার্ল তৈরি করতে পারেন, তখন তাঁর বেশি ভালো লাগে। ডাইসন এয়ারর‌্যাপ নামে হেয়ার কার্লারটি তাঁর এই কারণে পছন্দ বলে জানিয়েছেন তমন্না।

তমন্নার অনুরাগীদের একাংশ তাঁর ছবিটির প্রশংসা করেছেন। ‘ডাইসন ইন্ডিয়া’ একটি অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড। শুধুমাত্র হেয়ার কার্লার নয়। এই ব্র্যান্ড এলইডি লাইট, হেডফোন ও পেট কেয়ারের জন্য প্রয়োজনীয় জিনিসপত্র তৈরি করে। এই ব্র্যান্ডের তৈরি প্রোডাক্টের দাম সাধ্যের মধ্যেই।

ইতিমধ্যে তমন্নার সাথে অভিনেতা বিজয় বর্মা (Vijay Verma)- র সম্পর্ক ঘিরে ছড়িয়েছে গুঞ্জন। গোয়ায় নববর্ষের পার্টিতে তাঁদের একসাথে দেখা গিয়েছিল। প্রায়ই লাঞ্চ ডেটে যাচ্ছেন এই জুটি। আগামী দিনে ‘লাস্ট স্টোরিজ 2’-তে একসাথে দেখা যাবে বিজয় ও তমন্নাকে।

whatsapp logo