whatsapp channel

হুবহু যেন রঞ্জিত মল্লিকের জেরক্স কপি, এখন কেমন দেখতে হয়েছে কোয়েলের একমাত্র ছেলে কবীরকে?

সোশ্যাল মিডিয়ায় যাতায়াত আছে, মাঝে মধ্যে ফটোশ্যুটের হাত ধরে চলে ক্ষনিকের আনাগোনা। একটা সময় 'নাটের গুরু' দিয়ে যাত্রা শুরু হয়, তখন দর্শকরা জিৎ -কোয়েল বলতে অজ্ঞান। বড়পর্দায় জিৎ-কোয়েল এলেই ছবি…

Avatar

Susmita Kundu

Updated on:

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় যাতায়াত আছে, মাঝে মধ্যে ফটোশ্যুটের হাত ধরে চলে ক্ষনিকের আনাগোনা। একটা সময় ‘নাটের গুরু’ দিয়ে যাত্রা শুরু হয়, তখন দর্শকরা জিৎ -কোয়েল বলতে অজ্ঞান। বড়পর্দায় জিৎ-কোয়েল এলেই ছবি হিট। টিকিট কাটার ধুম পড়ে যেত। এছাড়া, সেই সময় একটি নামি বাংলা গানের চ্যানেলে দিনরাত চলতে থাকতো জিৎ-কোয়েল, দেব-শুভশ্রী, প্রসেনজিৎ-ঋতুপর্ণা এদের ছবির গান। এখন মানুষের সময় পাল্টেছে, রুচি পাল্টেছে, তাছাড়া এই জুটিগুলোকে সেভাবে দেখাও যায় না পর্দায়। যদি বলি রঞ্জিত তনয়া কোয়েল মল্লিকের কথা তাহলে ব্যাপারটা অনেকটা আলাদা। একটা সময় দর্শকদের মনে রাজ করতেন এই কোয়েল। কিন্তু, বিয়ের পর থেকে অভিনয় করা কমিয়ে দেন, এরপর ছেলে কবীর আসার পর থেকে একেবারেই বিদায় নেন তিনি। কিছু মাস আগে যদিও তাকে সোশ্যাল মিডিয়ায় যাতায়াত করতে দেখা যায়। মাঝে মধ্যে এক্সারসাইজের ভিডিও পোস্ট করে ভক্তদের সঙ্গে জুড়ে ছিলেন, তারপরেও গায়েব হয়ে যান তিনি।

Advertisements

সম্প্রতি, এই সুন্দরী মার্জিত অভিনেত্রীকে পাওয়া গেল ফ্যামিলি ট্যুরের কিছু ছবিতে। শেষ অভিনেত্রীকে দেখা গিয়েছিল ‘রক্ত রহস্য’ ছবিতে। এরপর লম্বা ব্রেক। ফের ফিরছেন মিতিন মাসী ছবি দিয়ে। পুজোর সময়ই মুক্তি পাবে পরিচালক অরিন্দম শীল পরিচালিত মিতিন মাসী। আপাতত শ্যুটিং শেষ, স্বামী নিসপাল সিং রানে ও কবীরকে নিয়ে থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী কোয়েল। প্রায় সমস্ত ছবি, ভিডিও পোস্ট করেছেন তিনি।

Advertisements

অভিনেত্রী সচরাচর তার ছেলের ছবি পোস্ট করেন না। কালেভদ্রে কিছু ছবি পোস্ট করলেও সেভাবে লাইমলাইটে আনেননি কবীরকে। তবে, ইদানিং অভিনেত্রী যেই ছবি, ভিডিও পোস্ট করেছেন সেগুলো দেখে অনেকেই বলেছেন কবীর বেশ বড় হয়ে গিয়েছে। কেউ কেউ বলেন, নাতিকে দেখতে হুবহু দাদু রঞ্জিত মল্লিকের মতন। কেউ কেউ বলেন ছেলে একেবারে মায়ের মতন দেখতে হয়েছে। তাহলে আপনিও দেখুন কেমন হয়েছে কবীর দেখতে।

Advertisements

Advertisements

অভিনেত্রীর পোস্ট করা ছবি ও ভিডিও দেখে অনেকেই প্রশংসা করেছেন।ফ্যামিলি বন্ডিং দেখে অনেকেই মুগ্ধ। অবশ্য, এই থাইল্যান্ড ট্রিপের ছবি ছাড়াও অভিনেত্রী ফের ফিরেছেন ফটোশ্যুটের ফিল্ডে। সম্প্রতি সাদা রংয়ের একটি পোশাকে ফটোশ্যুট করিয়েছেন অভিনেত্রী যা দেখে অনেকেই প্রশংসা ছড়িয়ে দিয়েছেন।

whatsapp logo
Advertisements