Advertisements

সেরা দশ থেকে ছিটকে তলানিতে, টিআরপি নিয়ে বিস্ফোরক অভিযোগ ‘তোমাদের রাণী’র দুর্জয়ের

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

‘তোমাদের রাণী’ (Tomader Rani), দেখতে দেখতে এক বছর কাটিয়ে ফেলল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক। এক যুবতী মেয়ের সন্তান কোলে নিয়েই ডাক্তারি পেশায় সাফল্য পাওয়ার গল্প নিয়ে তৈরি হয়েছে সিরিয়ালটি। শুরুর দিকে প্রচুর জনপ্রিয়তা পেলেও এখন উল্লেখযোগ্য ভাবে কম তোমাদের রাণীর টিআরপি। দর্শকরা কি ক্রমশ মুখ ফেরাচ্ছেন এই সিরিয়ালের দিক থেকে?

বদলেছে সিরিয়ালের গল্প

বাংলা ধারাবাহিকের চেনা ছন্দে বাঁধা স্ক্রিপ্টের থেকে অনেকটাই আলাদা তোমাদের রাণীর গল্প। দুই তরুণ তরুণীর প্রেম, বিয়ে আর সন্তান সামলে নায়িকার সফল ডাক্তার হয়ে ওঠার কাহিনি প্রথম প্রথম বেশ দর্শক টেনেছিল। প্রশংসার সঙ্গে সঙ্গে কিছু দৃশ্য নিয়ে হয়েছিল বিতর্কও। নায়ক নায়িকা অর্কপ্রভ রায় এবং অভিকা মালাকারের অনস্ক্রিন রোম্যান্সের বাড়বাড়ন্ত দেখে আপত্তি প্রকাশ করেছিলেন অনেকেই। তবে সমস্ত বিতর্ক নিন্দা ছাপিয়ে টিআরপিতে কামাল করে দেখিয়েছিল তোমাদের রাণী। সেখান থেকে এখন কার্যত তলানিতে গিয়ে ঠেকেছে এই সিরিয়ালের টিআরপি। গল্প বদল বদলের কারণেই কি ঘটল এমনটা?

কী বলছেন দুর্জয়?

সংবাদ মাধ্যমের তরফে পর্দায় দুর্জয় ওরফে অর্কপ্রভকে প্রশ্ন করা হয়েছিল এ বিষয়ে। দুর্জয় এখন রাণীকে ভুলে তাকে ডিভোর্স দিয়ে জড়িয়েছে নতুন সম্পর্কে। বর্তমানে সব সিরিয়ালেরই ভাগ্য জড়িয়ে থাকে টিআরপির উপরে। সেখানে তোমাদের রাণী একেবারেই নেমে গিয়েছে তলানিতে। তবে অর্কপ্রভর সপাট জবাব, দর্শকরা মোটেই মুখ ফেরাননি। জনপ্রিয়তা এতটুকুও কমেনি। শুধু টিভির বদলে এখন মোবাইল ফোন, ইউটিউবে সিরিয়াল বেশি দেখছেন তারা। পাশাপাশি পাইরেসিও হচ্ছে প্রচুর। সেই কারণেই কমছে টিআরপি।

একই উদ্যমে চলছে শুটিং

এক সময় সেরা দশের মধ্যে থাকত তোমাদের রাণী। এখন লক্ষণীয় ভাবেই কমেছে নম্বর। তবে কলাকুশলীরা নিজেদের সেরাটা দিয়েই কাজ করে যাচ্ছেন। প্রচণ্ড রোদ, গরমের মধ্যেই চলছে শুটিং। সময়ের সঙ্গে সঙ্গে রাণী এখন পরিণত মা। বড় হয়েছে মেয়ে। অভিকাও বাস্তবে অনেকটা পরিণত হয়ে উঠেছেন। এখন সিরিয়ালে দেখানো হচ্ছে, দুর্ঘটনায় সাময়িক দৃষ্টিশক্তি হারিয়ে দুর্জয় ফের রাণীর কাছেই ফিরেছে। রাণী আগের মতোই তার সেবা করছে। তবে কি আবারো মিল হবে তাদের? আশায় বুক বাঁধছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow