whatsapp channel

Srabanti Chatterjee: কালো হরিণী অবতারে পুরুষ ভক্তদের ঘাম ঝরিয়ে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী!

কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীদের তালিকায় উপরের দিকেই নাম থাকে শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee)। নানা সময় নানা কারণে নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। একদিকে ব্যক্তিগত জীবন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীদের তালিকায় উপরের দিকেই নাম থাকে শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee)। নানা সময় নানা কারণে নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। একদিকে ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের খোঁচা সহ্য করেও নিজের লুক এবং ফ্যাশন সেন্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় শ্রাবন্তী। কখনো ফিনফিনে শাড়ি, কখনো আবার ওয়েস্টার্ন পোশাক, বোল্ড লুকে ধরা দিতেই ভালোবাসেন অভিনেত্রী। যেন সমস্ত গুঞ্জন তার কানেই আসে না।

আর এবার শেষ বসন্তে নয়নের রূপের আগুনে দাবানল তৈরি করলেন অভিনেত্রী। ঘায়েল করলেন অনুরাগীদের। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন। আর এই ভিডিওতে তাকে দেখা গেল একটি কালো রংয়ের স্টাইলিশ গাউনে। গাউনের বুকের উপর রয়েছে চুমকির কাছে, কাঁধের উপর রয়েছে নেটের কাজ। পা অব্দি বিস্তৃত হলেও গাউনের মধ্যভাগ উন্মুক্ত হওয়ার কারণে দেখা গেছে তার ফর্সা নাভিস্থল। নায়িকার মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে রয়েছে নিউড লিপষ্টিক, খোলা চুলে এক্কেবারে কালো হরিণী অবতারে ধরা দিয়েছেন তিনি।

চার দেওয়ালের বাইরে নেটের তৈরি কোনো ব্যাকগ্রাউন্ডের সামনে লেন্সবন্দি হয়েছেন অভিব্যক্তি। আর ভিডিওর পরতে পরতে ধরা দিয়েছে তার অমলিন সৌন্দর্য। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সবসময় প্রার্থনা করুন, কারণ এটাই একমাত্র উপায় যেখান থেকে ভয়, সন্দেহ থেকে রেহাই পাওয়া যায়’। আর তার এই ভিডিও মুগ্ধ করেছে তার অনুরাগীদের। বিশেষ করে অভিনেত্রীর পুরুষ ভক্তরা বিভোর হয়েছেন তার রূপের জেল্লায়। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসার জোয়ারে।

প্রসঙ্গত, কয়েকমাস আগেই শ্রাবন্তীকে দেখা গেছে ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। বর্তমানে ছবির কাজেই ব্যস্ত তিনি। জানা গেছে, ইতিমধ্যে আরও দুটি ছবির শুটিং সম্পূর্ণ করেছেন অভিনেত্রী। ‘ডিয়ার ডি’ নামের একটি ছবিতে ক্রুশল আহুজার সাথে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন তিনি। আপাতত তাকে পর্দায় দেখার জন্য দিন গুনছেন দর্শকরা।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা