BollywoodHoop Plus

Neha Kakkar: নতুন বছরের শুরুতে স্বামী রোহনপ্রীতের জন্য চোখের জল ফেলতে হল নেহা কক্করকে!

নেহা কক্কর (Neha Kakkar) ক্রমশ ‘ড্রামা কুইন’ হয়ে উঠছেন। একইসঙ্গে তিনি তাঁর স্বামী রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)-কে নিয়ে ক্রমশ পজেসিভ হয়ে উঠছেন। কিন্তু তা দর্শকের সামনে প্রকাশ করতে নেহা নারাজ। ফলে রোহনপ্রীতের জন্য কাঁদতে হল নেহাকে।

নেহা ও রোহনপ্রীতের বিয়ের বয়স এক বছর। ঘটা করে বিবাহবার্ষিকী পালন করেছিলেন তাঁরা। কিন্তু তার পাশাপাশি রয়েছে পেশাদারিত্ব। নেহা ও রোহনপ্রীত দুজনেই পেশাদার গায়ক-গায়িকা। প্রায়ই দেশে-বিদেশে তাঁদের শো থাকে। চলতি বছরেও শেষ দিন নেহা ছিলেন গোয়ায়, রোহনপ্রীত ছিলেন কাশ্মীরে। সেখানে তাঁদের শো ছিল। মধ্যরাতে ঘড়ির কাঁটা বারোটা বাজার সঙ্গে সঙ্গে প্রিয়জনের হাতে হাত রেখে সকলে বর্ষবরণ করছিলেন। নেহা খুশি ছিলেন না নববর্ষ আসায়। কারণ তিনি নাকি মিস করছিলেন রোহনপ্রীতকে। নেহা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, তিনি চেয়েছিলেন রাত বারোটার সময় একবার যেন তাঁর সাথে রোহনপ্রীতের কথা হয়। কিন্তু তা সম্ভব হয়নি। কারণ সেই সময় তাঁরা দুজনেই মঞ্চে ছিলেন।

ইমোশনাল হয়ে মঞ্চে কেঁদে ফেলেছিলেন নেহা। পরে তিনি এই ঘটনার জন্য লজ্জিত হন। রোহনপ্রীতকে তাঁর জড়িয়ে ধরতে ইচ্ছা করছিল। কিন্তু তা হয়নি। তবে বছরের শেষ দিনে কাজ করে নেহা তৃপ্ত। রোহনপ্রীতও তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে নেহাকে মিস করার কথা জানিয়েছেন। তবে বছরের শুরুতে দেখা হতেই বড় সেলিব্রেশন করবেন তাঁরা, জানিয়েছেন রোহনপ্রীত।

কিন্তু স্বামী-স্ত্রীর মনের কথা তো হোয়াটসঅ্যাপেও বলা যেতে পারত, তার জন্য সর্বশিক্ষা সোশ্যাল মিডিয়ার ওয়াল বেছে নিয়ে রোহনপ্রীত ও নেহা কি প্রমাণ করতে চাইছেন তা বোঝা যাচ্ছে না! তবে এটুকু বোঝা যাচ্ছে, দাল মে কুছ তো কালা হ্যায়!

whatsapp logo