whatsapp channel

Mallika Sherawat: ‘অডিশন নিয়ে মিথ্যা বলেন নায়িকারা’, বিস্ফোরক মল্লিকা শেরাওয়াত!

বলিউড ছেড়ে একসময় আমেরিকায় চলে গিয়েছিলেন মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। সেখানে মল্লিকার কেরিয়ার দ্রুত গতিতে এগিয়েছিল। তবে আবারও বলিউডে ফিরে এসেছেন মল্লিকা। প্রকৃতপক্ষে, ‘মার্ডার’-এর পর বলিউডে টাইপকাস্ট হয়ে যাচ্ছিলেন মল্লিকা।…

Avatar

Advertisements
Advertisements

বলিউড ছেড়ে একসময় আমেরিকায় চলে গিয়েছিলেন মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। সেখানে মল্লিকার কেরিয়ার দ্রুত গতিতে এগিয়েছিল। তবে আবারও বলিউডে ফিরে এসেছেন মল্লিকা। প্রকৃতপক্ষে, ‘মার্ডার’-এর পর বলিউডে টাইপকাস্ট হয়ে যাচ্ছিলেন মল্লিকা। ফলে আমেরিকায় তাঁর কেরিয়ার দ্রুত গতিতে এগিয়েছিল। সেখানে মল্লিকা কাজ করেছেন একাধিক প্রজেক্টে। এমনকি দুইবার তাঁর সাথে সাক্ষাত হয়েছিল তৎকালীন আমেরিকান প্রেসিডেন্ট বারাক ওবামা (Baraack Obama)-র। সম্প্রতি বলিউডে অডিশন প্রসঙ্গে মুখ খুললেন মল্লিকা।

Advertisements

2005 সালে ‘দ্য মিথ’ ফিল্মে জ্যাকি চ্যান (Jackey Chyan)-এর বিপরীতে অভিনয় করেছিলেন মল্লিকা শেরাওয়াত। এই প্রসঙ্গে বলতে গিয়ে মল্লিকা জানালেন, ওই ফিল্মে অডিশন দিয়ে চরিত্রের জন্য সিলেক্ট হয়েছিলেন মল্লিকা। নিজেকে নিয়ে গর্ব হয় মল্লিকার। কারণ অনেক অভিনেত্রী এই চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন। কিন্তু পরে তাঁরাই বলেছেন, তাঁরা নাকি অডিশন দেননি। এই কথা সর্বৈব মিথ্যা বলে জানিয়েছেন মল্লিকা। কারণ তাঁদের অডিশনের টেপ মল্লিকাকে দেখিয়েছিলেন জ্যাকি।

Advertisements

Advertisements

জ্যাকির প্রসঙ্গে মল্লিকা জানালেন, অত্যন্ত ভালো মানুষ তিনি। সহশিল্পীদের সাহায্য করেন তিনি। জ্যাকির জন্য মল্লিকার কাছে খুলে গিয়েছিল হলিউডের দরজা। ‘দ্য মিথ’ আন্তর্জাতিক স্তরে খ্যাতি এনে দিয়েছিল মল্লিকাকে। কানের রেড কার্পেটে মল্লিকার খোলামেলা পোশাক নজর কেড়েছিল সকলের।

Advertisements

আগামী 22 শে জুলাই মুক্তি পেতে চলেছে মল্লিকার নতুন ফিল্ম ‘আর কে’। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করেছেন রজত কাপুর (Rajat Kapoor), কুব্রা সৈত (Kubra Sait), রণবীর সুরি (Ranbir Shorey) প্রমুখ।

whatsapp logo
Advertisements