whatsapp channel

জাহ্নবীর সঙ্গে আলিয়ার তুলনা! শেষমেষ মুখ খুললেন শ্রীদেবী কন্যা

চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট এবং অভিনেত্রী সোনি রাজদানের কন্যা হলেন আলিয়া। বলিউডে অভিষেক হয় তার করণ জোহর পরিচালিত 'স্টুডেন্ট অব দ্য ইয়ার' (২০১২) চলচ্চিত্রের মধ্যে দিয়ে। এছাড়াও,  'টু স্টেট্‌স' (২০১৪), 'হাম্পটি শর্মা কি দুলহনিয়া' (২০১৪), 'ডিয়ার জিন্দেগি' (২০১৬) এবং 'বদ্রীনাথ কি দুলহনিয়া' (২০১৭), 'হাইওয়ে'…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট এবং অভিনেত্রী সোনি রাজদানের কন্যা হলেন আলিয়া। বলিউডে অভিষেক হয় তার করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ (২০১২) চলচ্চিত্রের মধ্যে দিয়ে। এছাড়াও,  ‘টু স্টেট্‌স’ (২০১৪), ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ (২০১৪), ‘ডিয়ার জিন্দেগি’ (২০১৬) এবং ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’ (২০১৭), ‘হাইওয়ে’ এর মতন বহু মুভিতে তাকে দেখা যায়। সম্প্রতি চলছে সঞ্জয় লীলা বানসালির ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র শ্যুটিং।

Advertisements

অন্যদিকে, জাহ্নবী হলেন বনি কাপুর ও শ্রীদেবীর বড় কন্যা। হিন্দি চলচ্চিত্র “ধড়ক” দিয়ে তার বলিউডে অভিষেক হয়। এরপর ‘গোস্ট স্টোরিজ’ এ তাকে দেখা যায়। এছাড়াও ‘গুঞ্জন সক্সেনা’ ও ‘রুহি’ তে তাকে দেখা যায়। এও শোনা যাচ্ছে ‘দোস্তানা ২’ তে দেখা যেতে পারে শ্রী কন্যাকে।

Advertisements

এই হল দুই অভিনেত্রীর কেরিয়ার। ঠিক এরই মধ্যে এক সাংবাদিক জাহ্নবীকে আলিয়ার সঙ্গে তুলনা করে ফেলেন। সেই সাংবাদিক বলেন যে কেরিয়ারের দিক থেকে তিনি দ্বিতীয় আলিয়া ভাট হতে চলেছেন। এর উত্তর এমনই দিলেন জাহ্নবী যা শুনলে আপনিও অবাক হবেন।

Advertisements

কী দিলেন উত্তর? এই প্রশ্ন শোনা মাত্র হো হো করে হেসে ওঠেন জাহ্নবী এবং বলেন যে ‘ঘি, চিনি, লাড্ডু, বিরিয়ানি.. যা যা আপনার পছন্দ সব আপনার মুখে পড়ুক…’ অর্থাৎ বেজায় খুশি হন জাহ্নবী। অনেকের ধারণা হয়তো জাহ্নবী অন্যভাবে রিয়্যাক্ট করবেন। কিন্তু তিনি স্পোর্টিংলি ব্যাপারটা ম্যানেজ করেন যা অত্যন্ত প্রশংসনীয়।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media