whatsapp channel

Puja Banerjee: পরনে কালো বিকিনি, খোলা পিঠে লাস্যময়ী বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জি

গত বছরের অক্টোবর মাসে মা হয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। সন্তানের সাথে বেশ হেসে খেলে কাটাচ্ছেন এই সময়টি। পূজা ব্যানার্জি এবং কুনাল বার্মা দীর্ঘ ৯ বছর সম্পর্কে থাকার পর ২০২০ সালে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত বছরের অক্টোবর মাসে মা হয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। সন্তানের সাথে বেশ হেসে খেলে কাটাচ্ছেন এই সময়টি। পূজা ব্যানার্জি এবং কুনাল বার্মা দীর্ঘ ৯ বছর সম্পর্কে থাকার পর ২০২০ সালে ফেব্রুয়ারি মাসে বিয়ে করেন। বাঙালি মতে ঘরোয়াভাবে ছেলের অন্নপ্রাশনের আয়োজন করেন অভিনেত্রী। তাঁর পুত্রের জন্মের দুমাস পরে পুত্রের নাম সামাজিক মাধ্যমে প্রকাশ করেন অভিনেত্রী। পূজা এবং কুনাল তাঁদের ছেলের নাম রাখেন কৃষিভ বার্মা। ছেলের সাথে কাটানো সুন্দর সুন্দর মুহূর্তগুলি সামাজিক মাধ্যমে অনুরাগীদের সাথে ভাগ করে নেন তিনি। অভিনেত্রী কিছুদিন আগে কৃষিভের প্রথম জন্মাষ্টমীর ছবি শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে।

Advertisements

সম্প্রতি একটি ছবি সামাজিক মাধ্যমে নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নেন তিনি। কালো রঙের বিকিনি, খোলা পিঠ, হালকা মেকআপে বেশ উষ্ণময়ী লাগছে তাঁকে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘সব সময় ক্যাপশন আসেনা’। কয়েক মিনিটের মধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে ছবিটি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Advertisements

‘চ্যালেঞ্জ 2’, ‘লাভেরিয়া’, ‘রকি’, ‘বিবাহ অভিযান’, ‘হইচই আনলিমিটেড’ চলচ্চিত্রে তাঁকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে। ‘পাপ’ ওয়েব সিরিজে তাঁকে ‘রুবিনা’ ওরফে ‘পারুল’ চরিত্রে দেখা গিয়েছিল। টলিউডের পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিতেও তাঁকে কয়েকবার পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এছাড়া ‘দেবো কে দেব মহাদেব’ -এ তাঁকে ‘পার্বতী’ চরিত্রেও দেখা যায়।

Advertisements

কিছুদিন আগে সিদ্ধার্থ শুক্লার অকাল প্রয়ানের পর মিডিয়ার আচরণে বেশ অসন্তুষ্ট হন অভিনেত্রী। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান, সামাজিক মাধ্যম থেকে কিছুদিনের জন্য তিনি বিরতি নিচ্ছেন কারণ কারোর মৃত্যু নিয়ে এমন অমানবিক দৃশ্য তিনি আর দেখতে পারছেন না। যে মা তাঁর একমাত্র পুত্রসন্তানকে হারিয়েছেন তাঁকে অন্তত রেহাই দেওয়া হোক। একবারের জন্য হলেও মানবিকতা দেখানো হোক। সেইসাথে তিনি এও জানান, সেলিব্রেটি হওয়া মানেই জনসাধারণের সম্পত্তি নয়। তাই তিনি অনুরোধ করেন তাঁর মৃত্যুর পর যেন তাঁর পরিবারের সদস্যদের এইভাবে হেনস্থা না করা হয়।

whatsapp logo
Advertisements
Avatar