whatsapp channel

Salman Khan: প্রকাশ্য রাস্তায় অর্ধনগ্ন হয়ে ভিডিও বানাচ্ছেন ‘নকল’ সলমান খান, পরিণতি হলো মারাত্মক!

গ্রেফতার হলেন সলমান খান (Salman Khan)। চমকে ওঠার কোনো দরকার নেই। ইনি হলেন নকল সলমান। শান্তি ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আপাতত তিনি হাজতবাস করছেন। প্রকৃতপক্ষে, নিজেকে আসল সলমান ভাবার ফলাফল…

Avatar

Advertisements
Advertisements

গ্রেফতার হলেন সলমান খান (Salman Khan)। চমকে ওঠার কোনো দরকার নেই। ইনি হলেন নকল সলমান। শান্তি ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আপাতত তিনি হাজতবাস করছেন। প্রকৃতপক্ষে, নিজেকে আসল সলমান ভাবার ফলাফল এটি।

Advertisements

নকল সলমান প্রকৃতপক্ষে, আসল সলমানের প্রচন্ড ভক্ত মানে ‘জাবরা ফ্যান’ ধরনের। তা, এহেন ফ্যানের নাম হল আজাম আনসারি (Azam Ansari)। চৌত্রিশ বছর বয়সী আজামের দৈহিক গঠনের সঙ্গে সলমানের মিল থাকায় এলাকায় অনেকেই তাঁকে সলমান খান হিসাবে চেনেন। কিন্তু সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট বিখ্যাত। ইউটিউবে আজামের অনুরাগীর সংখ্যা দেড় লক্ষের কাছাকাছি। ইন্সটাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা প্রায় সাতাত্তর হাজার। আজাম সাধারণতঃ সলমানের গানের সাথেই ইন্সটাগ্রাম রিল বানাতে পছন্দ করেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Azam Ansari (@azam00ansari)

Advertisements

রবিবার রাতে হঠাৎই ওল্ড লখনউ-এর ক্লক টাওয়ারের কাছে আজাম অর্ধনগ্ন হয়ে ইন্সটাগ্রাম রিল বানাতে শুরু করেন। তাঁকে দেখতে প্রচুর লোক জড়ো হয়েছিলেন। ফলে যান চলাচল ব্যাহত হয়। অনেকে তাঁর পোশাক খোলার প্রতিবাদ করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজামকে পোশাক পরতে অনুরোধ করা হলেও তিনি তা শোনেননি। এরপরেই তাঁকে গ্রেফতার করে ঠাকুরগঞ্জ পুলিশ। পুলিশের তরফে জানানো হয়েছে, আজামকে শিক্ষা দেওয়ার জন্য এবং ট্রাফিক আইন সম্পর্কে অবগত করার জন্য তাঁকে গ্রেফতার করার প্রয়োজন ছিল।

Advertisements

প্রায়ই শার্টলেস ভিডিও বানাতে দেখা যায় আজামকে। তবে কোনও ব্যাপার নয়,সলমানের মতোই তিনিও এবার হাজতবাস করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Azam Ansari (@azam00ansari)

whatsapp logo
Advertisements