whatsapp channel
Hoop PlusTollywood

তৃতীয় স্বামীর সঙ্গে এখনো হয়নি বিচ্ছেদ, জল্পনা উস্কে শ্রাবন্তীর জীবনে নতুন প্রেমিক!

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) প্রেমের উপর আস্থা হারাননি অথবা হারাতে চান না। সেই কারণেই তৃতীয় বিয়ে ভাঙার পরেও এক বছর যেতে না যেতেই আবারও শ্রাবন্তী প্রেমে পড়েছেন। এবার প্রেমিকের নাম অভিরূপ নাগচৌধুরী (abhirup nagchowdhury)।

গত বছর থেকেই তৃতীয় স্বামী রোশন সিং (Roshan singh)-এর সঙ্গে থাকেন না শ্রাবন্তী। তিনি বাইপাসের ধারে নিজের আলাদা ফ্ল্যাটে তাঁর ছেলে অভিমন‍্যু (Abhimanyu chatterje)-র সঙ্গে থাকেন। একই টাওয়ারের বাসিন্দা অভিরূপ। অভিরূপ একটি কনফেকশনারি সংস্থার মালিক। শহরের বড় বড় পার্টিতে অভিরূপের দেখা পাওয়া যায়। কিছুদিন আগে অভিরূপের জন্মদিনে তাঁকে হীরের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। এমনকি নিজের ফ্ল্যাটে কেক কেটে অভিরূপের জন্মদিন পালন করেছেন তিনি। সেই পার্টিতে উপস্থিত ছিলেন শ্রাবন্তীর পরিবার। তবে দেখা যায়নি অভিমন‍্যুকে। মাঝে মাঝেই অভিরূপ ও শ্রাবন্তী একসঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন।

অপরদিকে রোশন বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা দায়ের করেছিলেন। জুলাই মাসে সেই মামলার শুনানি ছিল। কিন্তু শ্রাবন্তী জানিয়েছেন, তিনি রোশনের সঙ্গে এক ছাদের তলায় থাকতে রাজি নন। কারণ হিসাবে শ্রাবন্তী জানিয়েছেন, রোশনের সমস্ত আর্থিক খরচ তাঁকে বহন করতে হত। কিন্তু রোশন ও শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের মামলার নিষ্পত্তি এখনও হয়নি। এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে 21 শে অগস্ট।

এর মধ্যেই সাদা রঙের প্রিন্টেড শার্ট পরে সেলফি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন শ্রাবন্তী। সেলফিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী লিখেছেন, জীবনে ভালোবাসাই একমাত্র খুশি, তুমি কাউকে ভালোবাসবে, কেউ তোমাকে ভালোবাসবে। এই সেলফি শ্রাবন্তী ও অভিরূপের সম্পর্ক নিয়ে জল্পনা উস্কে দিয়েছে।

whatsapp logo