whatsapp channel

ছেলের সঙ্গে ফুটবল খেলতে ব্যস্ত প্রসেনজিৎ, স্মৃতির পাতায় ফিরে দেখলেন অন্তরঙ্গ ছবি

অতীত ছুঁয়ে দেখলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছেলের সঙ্গে কাটানো মুহূর্ত আরো একবার সোশ্যাল মিডিয়ার পর্দায় তুলে আনলেন অভিনেতা। সম্পর্কের রসায়ন যে কতটা আনন্দের হতে পারে তা বুম্বাদার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অতীত ছুঁয়ে দেখলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছেলের সঙ্গে কাটানো মুহূর্ত আরো একবার সোশ্যাল মিডিয়ার পর্দায় তুলে আনলেন অভিনেতা। সম্পর্কের রসায়ন যে কতটা আনন্দের হতে পারে তা বুম্বাদার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি দেখলে বোঝা যায়। এমনই প্রসেনজিৎ সোশ্যাল মিডিয়ায় বিশেষ পারিবারিক ছবি শেয়ার করেননা। ব্যাক্তিগত ব্যাপার নিয়ে বেশি নাড়াচাড়া করেননা। কিন্তু, একটু অতীত ছুয়ে দেখলে মন ভালো হয়ে যায়, সেই জন্যেই এমন মিষ্টি ছবি পোস্ট করেন তিনি।

Advertisements

কোনো এক বর্ষায় বুঝি বাবা ছেলে জুটি বেঁধেছিল, পায়ে ছিল ফুটবল, পরনে আর্জেন্টিনার জার্সি। পুরোনো স্মৃতি তুলে ধরলেন খোদ প্রসেনজিৎ। ব্ল্যাক ফ্রাইডে ফুটবল দিয়ে হ্যাশট্যাগ দেন এবং ক্যাপশনে লেখেন,বাঙালি ও ফুটবল। কোনো একসময় ছেলের সঙ্গে জুটি বেঁধে ফুটবল খেলছিলেন তিনি। নাহ কোনো সবুজ বড় মাঠে নয়। নিজ বাসভবনে বাপ বেটায় মিলে ফুটবল। হতে পারে সেটি আজকের দিন। হতে পারে গুগল স্মরণ করিয়ে দিচ্ছে এই দিন ছেলের সঙ্গে আপনি ফুটবল খেলেছিলেন মশাই। সেইজন্যেই হতে পারে পুরনো ছবি তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisements

Advertisements

তৃষাণজিৎ আর প্রসেনজিৎ এর এমন ফুটবলের জুটি দেখে আপ্লুত দর্শকরা। ছবিতে দেখা যাচ্ছে তৃষাণজিৎ তখন বেশ ছোট। তার গায়ে আর্জেন্টিনার পুরনো জার্সি। বাবা-ছেলের এই রসায়নে উৎসুক নেটাগরিকরা।

Advertisements

বর্তমানে তৃষাণজিৎ অনেকটা বড় হয়ে গিয়েছে। পড়াশোনার জন্য বেশ কয়েক বছর ধরে বিদেশে রয়েছেন প্রসেনজিৎ এবং অর্পিতা চট্টোপাধ্যায়ের একমাত্র পুত্র। এই মুহূর্তে ইউরোপে থেকে পড়াশোনা করছে সে। তাই ছেলেকে কাছে না পেলেও সোশ্যাল মিডিয়ার দৌলতে সন্তান সুখ চেখে নিচ্ছেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media