Hoop PlusTollywood

Mimi Chakrabarty: অক্ষয় কুমারকে কপি করে ধরা পড়লেন মিমি চক্রবর্তী!

বাংলা বিনোদন জগতের এক প্রতিভাশালী অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakrabarty)। তবে শুধু অভিনয় নয়, রাজনীতিতেও বেশ সক্রিয় এই তারকা। যাদবপুরের মতো লোকসভা কেন্দ্রের সাংসদ তিনি। তাই দুদিকের চাপ একাহাতে সামলাতে হয় তাকে। আর এসবের পাশাপাশি নিজের পছন্দের ফ্যাশন জগতেও বেশ সক্রিয় তিনি। প্রায়ই সামাজিক মাধ্যমে দেখা যায় তারই ঝলক। নানা অবতারে নিজেকে হাজির করেন ভক্তদের সামনে। এককথায় সর্বগুনসম্পন্না নারীদের তালিকায় মিমির নাম থাকে উপরের সারিতেই। তবে এবার বলিউডকে নিজের সাথে মিশিয়ে দিলেন অভিনেত্রী। কি এমন করলেন অভিনেত্রী? দেখুন সবিস্তারে।

কয়েকমাস আগে ‘সেলফি’ ছবির একটি গান মুক্তি পায়। এই গানে অক্ষয় কুমারকে (Akshay Kumar) দেখা যায় নাচ করতে। ‘কুড়ে চামকেলি’ নামের এই গানে অভিনেতার পাশাপাশি কোমর দুলিয়েছেন অভিনেত্রী নোরা ফতেহি (Nora Fatehi) এবং হানি সিং (Honey Singh)। আর এই মিউজিক ভিডিওতে অক্ষয় কুমারকে দেখা গেছে এক অন্যরকম পোশাকে। সাতরঙা উলের পোশাকে তাকে দেখা গেছে নাচ করতে। যে পোশাক বেশ নজর কেড়েছে। আর এবার এই পোশাক পরলেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

প্রেম দিবসে একাই প্যারিস পাড়ি দিয়েছেন অভিনেত্রী। নিজের মতো করে দিনটি ভিনদেশে উপভোগ করেছেন তিনি। সেখানে রাস্তায় ঘুরে বেড়ানো থেকে সেখানের দর্শনীয় স্থান ঘুরে দেখা, রেস্তোরাঁয় খাওয়াদাওয়া, সবটা সেখানে করেছেন তিনি। আর সেই ভিনদেশে থেকেই একের পর এক ছবি ও ভিডিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। এমনই এক ছবিতে তাকে দেখা গেছে সাতরঙা একটি উলের পোশাকে, যেমনটা অক্ষয় কুমারের গায়ে দেখা গিয়েছিল উক্ত গানের ভিডিওতে। আইফেল টাওয়ারের সামনে দুহাত মেলে এই পোশাকে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী। সঙ্গে ছিল কালো অন্তর্বাস, গোলাপি ট্রাউজার ও সাদা জুতো।

কিন্তু এই পোশাকের সকনগে অক্ষয় কুমারের পোশাকের মিল কি নিতান্ত কাকতলীয়? এই প্রশ্নের জবাব এখনো মেলেনি। যদিও এর আগেও বলি-তারকাদের থেকে অনুপ্রাণিত হয়ে পোশাকের মিল দেখা গেছে। তবে এই বিষয়টি নিয়ে এখন রীতিমতো গুঞ্জন চলছে টলিউডে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা