Bengali SerialHoop Plus

শাপলা চিংড়ি, ডিম ভাত, নাকি ফ্রি চাটনি! কোন খাবার অর্ডার দেবেন ‘খুকুমণি হোম ডেলিভারি’ থেকে?

যা দিন পড়েছে তাতে করে হোম ডেলিভারি কিন্তু দারুন ব্যবসা হয়ে উঠেছে। আজকাল অনেক মহিলারা গ্রুপ করে হোম ডেলিভারির ব্যবসা করেন। বিশেষ করে করোনা সময় হোম ডেলিভারির প্রাধান্য বৃদ্ধি পেয়েছে। কিন্তু, এবারে আপনি দেখতে পাবেন এই হোম ডেলিভারি নিয়ে দুর্দান্ত এক গল্প।

স্টার জলসার বেশ কিছু ধারাবাহিক বন্ধ হতে চলেছে এবং সেই স্লটে আসতে চলেছে একঝাঁক নতুন ধারাবাহিক, যার মধ্যে একটি হল ‘খুকুমণি হোম ডেলিভারি’।

কাহিনীর ট্রেলার অনুযায়ী গল্পটি এমনই যে খুকুমণি তার বাবা মাকে হারিয়ে মামা মামীর সঙ্গে থাকে। গ্রামেরই মেয়ে। পুকুরের জলে শাপলা তোলে, মশলা বেটে নানান স্বাদের রান্না করে। সেই রান্না টিফিন বক্সে ভরে বাড়ি বাড়ি খাবার ডেলিভারি করে, সাথে থাকে তার একটা বাইক। ওই বাইক চালিয়েই জলদি জলদি খাবার পৌঁছে দেয় সে। একদিন, এক বাড়িতে খাবার দিতে যাবে, ওমনি বাড়ির কাচ ভেঙে তার পায়ের সামনে। খুকুমণি রাগ করে চলে যাবে ঠিক তখনই বাড়ির মালকিন ডাক দেয়। তাকে দ্বিগুণ টাকা অফার করে। শর্ত একটাই খাবার যার জন্য আনানো হয়, তাকে খাইয়ে দিতে হবে। ব্যাস, খুকুমণি শুনেই রাজি। পরের দিন দুপুরের খাবার নিয়ে একটা অন্ধকার ঘরে ঢোকে, একজন গান গাইছে ঘরে। খুকুমণির পায়ের আওয়াজ সেই যুবক রেগে যায়। ব্যাস, নায়ক নায়িকার চোখাচোখি হয়ে গেলো।

খুব শীঘ্রই আসতে চলেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। এই গল্পে দীপান্বিতা রক্ষিতকে দেখা যাবে খুকুমণির ভূমিকায়। যাঁকে এর আগে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের চুমকির চরিত্রে দেখা গিয়েছে। নায়িকার বিপরীতে অভিনয় করছেন রাহুল মজুমদার, যাকে ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের বোধি চরিত্রে দেখা গিয়েছে।

whatsapp logo