BollywoodHoop Plus

Ranveer Singh: দীপিকার নরম হাতে এই জিনিসটি লাগাতে চাইলেন রণবীর

রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) প্রায় গোটা 2022 সাল ধরেই ছেয়ে রয়েছেন। চলতি বছরের গোড়ার দিকে দীপিকা অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’ রিলিজ করেছিল অ্যামাজন প্রাইম ওটিটিতে। ফিল্ম জুড়ে ছিল দীপিকা ও সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi)-র ঘনিষ্ঠ দৃশ্য। এরপর অনেকেই ‘গেহরাইয়াঁ’-কে সফট পর্ণ আখ্যায়িত করেছেন। অপরদিকে ‘পেপার’ ম্যাগাজিনের জন্য রণবীরের নগ্ন ফটোশুট নিয়ে কম বিতর্ক হয়নি। শেষ অবধি আইনের দ্বারস্থ হয়েছিলেন তিনি নিজেও। রণবীরের নগ্ন ফটোশুটের কারণে প‍্যানিক অ্যাটাক হয়ে হাসপাতালে ভর্তি হলেও পরে সুস্থ হয়ে ছাড়া পেয়েছিলেন দীপিকা।

আপাতত দীপিকা ব্যস্ত ‘পাঠান’-এর প্রোমোশন নিয়ে। রণবীর স্ত্রীর সাপোর্ট সিস্টেম। ফলে বিবাহবার্ষিকীর দিনও দীপিকা কাজে ব্যস্ত থাকায় রণবীর লুকিয়ে তাঁর ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। আসলে রণবীর মজা করতে ভালোবাসেন। তাঁর রসিক মেজাজের আমেজ আবারও পাওয়া গেল দীপিকার লাইভে। বৃহস্পতিবার, দীপিকা তাঁর নিজস্ব স্কিনকেয়ার রেঞ্জ 82 ই-র প্রচারের জন্য ইন্সটাগ্রামে একটি লাইভ করেন। তাঁর স্কিনকেয়ার রেঞ্জে থাকা প্রোডাক্ট সম্পর্কে তথ্য দিচ্ছিলেন দীপিকা। এই লাইভ ফলো করছিলেন রণবীরও।

কমেন্ট বক্সে মজা করে রণবীর লিখেছেন, তাঁরও খুব আগ্রহ রয়েছে স্কিনকেয়ারে। ময়শ্চারাইজার লাগাতে তিনিও খুব ভালোবাসেন। কিন্তু তাঁর একটাই চিন্তা, তাঁর স্কিন খুব তেলতেলে। এরপর দীপিকার কাছে বিশেষ অনুরোধ রণবীরের। তিনি বললেন, দীপিকার নরম হাত দুটো দিয়ে তাঁর গালে ময়শ্চারাইজার লাগিয়ে দিতে। দীপিকাও অবশ্য কম যান না। এর আগে রণবীরের লাইভে মন্তব্য করেছিলেন তিনিও।

একবার ট্র্যাফিক জ্যামে আটকে থাকা গাড়িতে বসে স্লো চিতার সাথে রণবীর ‘অল আই নিড’ গাইছিলেন ও তা লাইভ করছিলেন। যথারীতি লাইভে উপস্থিত হয়ে দীপিকার কপট রাগী মন্তব্য, রণবীরের বাড়ি আসতে আর কত দেরি হবে! তিনি ডিনার নিয়ে অপেক্ষা করছেন। হয়তো তারকা হওয়া সত্ত্বেও দীপিকা ও রণবীরের সোশ্যাল মিডিয়ায় এই আচরণ সকলের অন্য রকম লাগবে। কিন্তু তাঁরা স্বামী-স্ত্রী হলেও সবচেয়ে ভালো বন্ধু। বিবাহ বিচ্ছেদের যুগে এই বন্ধুত্বের সম্পর্কগুলিই কিন্তু টিকে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

whatsapp logo