whatsapp channel

Ena Saha: পিছনে অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য, পাহাড়ের বুকে কি উপভোগ করছেন এনা!

এনা সাহা (Ena Saha) বর্তমানে তাঁর প্রযোজনা সংস্থা নিয়ে ব্যস্ত। নিজের প্রযোজনা সংস্থার তৈরি ফিল্মেই সাধারণতঃ অভিনয় করেন তিনি। গত বছর এনা প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘চিনেবাদাম’ রিলিজ করলেও তা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

এনা সাহা (Ena Saha) বর্তমানে তাঁর প্রযোজনা সংস্থা নিয়ে ব্যস্ত। নিজের প্রযোজনা সংস্থার তৈরি ফিল্মেই সাধারণতঃ অভিনয় করেন তিনি। গত বছর এনা প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘চিনেবাদাম’ রিলিজ করলেও তা বক্স অফিসে সাফল্য পায়নি। এই ফিল্মে এনার বিপরীতে অভিনয় করেছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। কিন্তু ‘চিনে বাদাম’-এর প্রোমোশনের সময় তৈরি হয়েছিল সমস্যা। ফলে স্বাভাবিক ভাবেই ফিল্মকে খেসারত দিতে হয়েছিল বক্স অফিসে।

Advertisements

তবে এরপর এনা সাহা নিজের সম্পর্কে সচেতন হয়ে উঠেছেন। বাড়তি ওজন ঝরিয়ে ফেলেছেন তিনি। বর্তমানে এনা সব ধরনের পোশাকেই সাবলীল। সপ্তাহে মাঝামাঝি নিজের কয়েকটি ছবি অনুরাগীদের সাথে ইন্সটাগ্রামে ভাগ করে নিয়েছেন তিনি। ছবিগুলি তোলা হয়েছে একটি হিল স্টেশনে। সেখানে বাহারি বেঞ্চে বসে রয়েছেন এনা। দূরে দেখা যাচ্ছে, নীল পাহাড়ের রেখা। এনার পরনে রয়েছে পিচ রঙের ফুলস্লিভ জাম্পস্যুট। জাম্পস্যুটের নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে এনার ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। নেকলাইনে রয়েছে সামান্য ডিটেলিং। হালকা মেকআপ করেছেন এনা। দুই চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে।

Advertisements

চিকবোনে ব্যবহার করেছেন হালকা ব্লাশার। খোলা রয়েছে চুল। বাঁ হাতে রয়েছে সোনালি ব্যান্ডের রিস্টওয়াচ। পায়ে রয়েছে অফ হোয়াইট রঙের স্লিপার। ছবিগুলি শেয়ার করে এনা লিখেছেন, তিনি প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন।

Advertisements

চলতি বছর এনা প্রযোজিত ফিল্ম ‘ডাক্তারকাকু’ মুক্তি পাওয়ার কথা থাকলেও এই ফিল্ম সম্পর্কে আপাতত কিছুই জানা যাচ্ছে না। অপরদিকে এনার প্রযোজনায় তৈরি আরও একটি ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র ভবিষ্যৎ বিশ বাঁও জলে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

whatsapp logo
Advertisements