whatsapp channel

প্রিয়াঙ্কা চোপড়ার হীরের হারটির দাম শুনলে লজ্জা পাবেন কর্পোরেট কর্মীরাও!

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) হলিউডে পা রাখার পর ধীরে ধীরে বদলে গিয়েছে তাঁর স্টাইল স্টেটমেন্ট। খোলামেলা পোশাকে প্রায়ই তাঁকে সমালোচিত হতে হয়। তবে প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি তাঁর শারীরিক পরিবর্তনকে…

Avatar

Nilanjana Pande

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) হলিউডে পা রাখার পর ধীরে ধীরে বদলে গিয়েছে তাঁর স্টাইল স্টেটমেন্ট। খোলামেলা পোশাকে প্রায়ই তাঁকে সমালোচিত হতে হয়। তবে প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি তাঁর শারীরিক পরিবর্তনকে ইতিবাচক ভাবেই গ্রহণ করেছেন। পয়লা মে নিউ ইয়র্কে অনুষ্ঠিত ‘মেট গালা 2023’-এ সকলের নজর কেড়ে নিয়েছেন প্রিয়াঙ্কা। বর্তমানে তিনি শুধু বলিউড নয়, হলিউড তারকাও বটে। প্রিয়াঙ্কাই প্রমাণ করে দিয়েছেন, হলিউডের ওয়েব সিরিজে একজন ভারতীয় অভিনেত্রী মুখ্য চরিত্রে অভিনয় করতে পারেন। একই সাথে বিখ্যাত লাইফস্টাইল অ্যান্ড অ্যাকসেসরিজ ব্র্যান্ড ‘বুলগারি’-র ব্র্যান্ড অ্যাম্বাসাডর প্রিয়াঙ্কা।

মেট গালায় এদিন তাঁর পোশাকের পাশাপাশি নজর কেড়েছে প্রিয়াঙ্কার গলার শিকলসদৃশ নেকপিসও। নেকপিসটি ছোট ছোট হিরে দিয়ে তৈরি। মাঝে রয়েছে একটি বড় হিরের লকেট। প্রায় এগারো ক্যারেটের হিরে দিয়ে তৈরি এই নেকপিসটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় দুইশো চার কোটি টাকা। এই নেকপিসটি বুলগারির তরফে নীলাম করা হবে। মেট গালায় প্রিয়াঙ্কাই ছিলেন প্রথম ভারতীয় তারকা যিনি আমন্ত্রণ পেয়েছিলেন। আপাতত প্রায় প্রতি বছর এই অনুষ্ঠানে দেখা যায় তাঁকে। চলতি বছর কালো রঙের হাই-থাই স্লিটেড গাউনে রেড কার্পেটে ঝড় তুলেছেন প্রিয়াঙ্কা। গাউনটি ভ্যালেন্তিনোর তৈরি। প্রতি বছরের মতো এবারেও প্রিয়াঙ্কার সাথে ছিলেন তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas)।

চলতি বছর অ্যামাজন প্রাইম ভিডিওর ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর প্রচারে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। সাথে ছিলেন নিক ও কন্যাসন্তান মালতী (Malti Merry Chopra Jonas)। ভারতে কিছুদিন থেকেই প্রিয়াঙ্কাকে রোমে পাড়ি দিতে হয়েছিল ‘সিটাডেল’-এর প্রিমিয়ারের জন্য। আপাতত অ্যামাজন প্রাইম ভিডিওয় স্ট্রিমিং হচ্ছে ‘সিটাডেল’। অ্যাকশনে ভরপুর এই ওয়েব সিরিজে অভিনয়ের জন্য প্রশংসিত হচ্ছেন প্রিয়াঙ্কা।

অপরদিকে ফারহান আখতার (Farhan Akhtar)-এর পরিচালনায় তৈরি হিন্দি ফিল্ম ‘জি লে জারা’-তে অভিনয় করার কথা রয়েছে প্রিয়াঙ্কার। তবে এই ফিল্মের শুটিং কবে থেকে শুরু হবে তা এখনও জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)