Hoop PlusTollywood

Monalisa: সোফার উপর গা এলিয়ে কিসের ইঙ্গিত দিচ্ছেন স্বল্পবসনা মোনালিসা!

ভোজপুরী থেকে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি সুপরিচিত নাম মোনালিসা (Monalisa)। অভিনয়ের দক্ষতা থেকে শারীরিক সৌন্দর্য ও আবেদনশীল অভিব্যক্তি- সবকিছু দিয়েই তিনি যেন জয় করে নেন বর্তমান প্রজন্মের হৃদয়। বয়স গিয়ে ঠেকেছে ৪০-এর ঘরে। তবে তার রূপ ও সৌন্দর্যের জেল্লা আজও মাতাল করে তোলে অনুরাগীদের। তাই তো অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও ভক্তদের কাছাকাছি থাকেন অভিনেত্রী মোনালিসা। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার পর্দায় অভিনেত্রী বেশ সক্রিয়। নানা সময়ে নানা লুকে, নানা অবতারে তিনি ধরা দেন ভক্তদের। কখনো শাড়িতে তার শরীরে ফুটে ওঠে ট্র্যাডিশনাল লুক, কখনো আবার স্বল্পবসনা হয়েও নিজেকে মেলে ধরেন তিনি। আর এনার বসন্তের শুরুতেই ভক্তদের মনের দাবানল আরো বাড়িয়ে দিলেন কলকাতার এই রূপসী। ধরা দিলেন এমন এক লুকে, যা দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের। তিনি আবারও বুঝিয়ে দিলেন যে কেন অন্তরা বিশ্বাস থেকে মোনালিসা হয়ে উঠেছেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টের ছবিতে আরো একবার নিজের পরিচিত অভিব্যক্তিতে ভক্তদের ধরা দিলেন তিনি। এই পোস্টের ছবিতে অভিনেত্রীকে দেখা গেল হালকা সবুজ রংয়ের স্পোর্টস ব্রা এবং ঢিলেঢালা লাল ট্রাউজারে। আর তার এই লুকেই এবার ঘায়েল হল সকলেই। কারণ চার দেওয়ালের মধ্যে কখনো দাঁড়িয়ে, কখনো বসে, কখনো আবার গা এলিয়ে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী। তার মুখে রয়েছে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, চুল টানটান করে বাঁধা। যেন শরীরচর্চায় যাওয়ার জন্য প্রস্তুত অভিনেত্রী।

আরে এই পোস্টে ছবির পাশাপাশি নজরকাড়া এর ক্যাপশনও। কারণ ক্যাপশনে অভিনেত্রী লেখেন নি কিছুই। শুধুই দিয়েছেন কয়েকটা মুগ্ধতার ইমোজি। ঠিক যেন নিজের লুকে নিজেই মুগ্ধ তিনি। আর যে লুকে তিনি নিজে মুগ্ধ, তা ভক্তদের পছন্দ হবে না, তাই কখনো হয় নাকি! কমেন্ট বক্স ভরে উঠেছে নানারকম সব ইমোজি ও মন্তব্যে। সবকিছু দেখেই এটাই স্পষ্ট যে এই ছবি দাবানলের সঞ্চার ঘটিয়েছে ভক্তদের মনে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)