whatsapp channel

Khorkuto: চোখে সানগ্লাস, হিরো লুকে বাইকে বসে লিফট দিতে রাজি পটকা, লং-ড্রাইভে যাবেন নাকি!

অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)-কে এখন অধিকাংশ মানুষ ‘পটকা' হিসাবেই চেনেন। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো'-য় তাঁর অভিনয় নজর কাড়ার মতো। এর পাশাপাশি ‘শ্রীময়ী’-তে শ্রীময়ীর ভাই দীপুর চরিত্রেও অভিনয় করছেন তিনি।…

Avatar

HoopHaap Digital Media

অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)-কে এখন অধিকাংশ মানুষ ‘পটকা’ হিসাবেই চেনেন। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-য় তাঁর অভিনয় নজর কাড়ার মতো। এর পাশাপাশি ‘শ্রীময়ী’-তে শ্রীময়ীর ভাই দীপুর চরিত্রেও অভিনয় করছেন তিনি। কিন্তু এবার অম্বরীশের একটি দারুণ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

অম্বরীশ নিজেই ফেসবুকে ছবিটি শেয়ার করেছেন। ছবিতে অম্বরীশ বাইকে বসে রয়েছেন। তাঁর পরনে রয়েছে বেগুনি রঙের চকচকে ব্লেজার, ডার্ক চকোলেট রঙের প‍্যান্ট, গলায় ভর্তি সোনার হার, হাতে ব্রেসলেট ও আঙুলে আংটি, চোখে হলুদ রঙের সানগ্লাস। রীতিমতো স্টাইলে তাকিয়ে রয়েছেন অম্বরীশ। বাইক সাজানো প্রচুর আলোয়। ছবিটি শেয়ার করে অম্বরীশ ক্যাপশন দিয়ে লিখেছেন, ‘লিফট দেব নাকি?’

শুধু এই প্রশ্নের অপেক্ষাতেই বোধহয় ছিলেন সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya)। তিনি সঙ্গে সঙ্গে অম্বরীশের কমেন্ট বক্সে লিখেছেন, তিনি হাওড়া যাবেন নাকি! অম্বরীশ লিখেছেন, সাহেবের জন্য তিনি জাহান্নমেও যেতে পারেন। ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী হালদার (Indrani Halder) -ও অম্বরীশের লুকের প্রশংসা করেছেন। অম্বরীশ ইন্দ্রাণীকে তাঁর বাইকে চড়ার প্রস্তাব দিয়েছেন। ‘পুটুপিসি’ সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta)-ও অম্বরীশের লুকের প্রশংসা করেছেন। রাজা গোস্বামী (Raja Goswami) বলেছেন, অম্বরীশের এই লুক সেরা। ‘লালন’ ইন্দ্রাশিস রায় (Indrashish Roy) তো বলেই ফেললেন ‘ওরে কাকা’।

নেটিজেনদের একাংশ আবার অম্বরীশের এই লুকের সঙ্গে কিংবদন্তী সুরকার-গায়ক বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri)-র সাদৃশ্য পেয়েছেন। তাঁর মতো বাপ্পীও সোনার গয়না পরে থাকেন। সব মিলিয়ে অম্বরীশের শেয়ার করা ছবির কমেন্ট বক্স আপাতত প্রচুর ভালোবাসা ও প্রশংসায় ভরে উঠছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media