whatsapp channel

আবারও নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন সকলের প্রিয় অভিনেত্রী নেহা আমনদীপ

বোল্ড অ্যান্ড বিউটিফুল নেহা সোনকার (Neha Sonkar)-এর বর্তমান পরিচয় নেহা আমনদীপ (Neha Amandeep) নামে। অবাঙালি নেহার বাংলা ঝকঝকে বাংলা শুনলে বহু বাঙালি অভিনেত্রী যাঁরা ইংরাজি ছাড়া কথা বলতে পারেন না…

Avatar

Nilanjana Pande

বোল্ড অ্যান্ড বিউটিফুল নেহা সোনকার (Neha Sonkar)-এর বর্তমান পরিচয় নেহা আমনদীপ (Neha Amandeep) নামে। অবাঙালি নেহার বাংলা ঝকঝকে বাংলা শুনলে বহু বাঙালি অভিনেত্রী যাঁরা ইংরাজি ছাড়া কথা বলতে পারেন না তাঁরা লজ্জা পাবেন। নিজের মাতৃভাষা না হলেও বাংলাকে এক স্বয়ংসম্পূর্ণ ভাষার মর্যাদা দিয়েছেন নেহা। জি বাংলার ধারাবাহিক ‘স্ত্রী’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন নেহা। সান বাংলার ‘কনে বৌ’ ধারাবাহিকে অভিনয়ের পর কেটে গিয়েছে বেশ কিছুটা সময়। বর্তমানে শুধুমাত্র অভিনেত্রী নন, নেহা একজন সফল ভ্লগার। দুই মাস আগে শোনা গিয়েছিল, ব্লুজ-এর নতুন মেগার মাধ্যমে অভিনয়ে কামব্যাক করছেন নেহা। কিন্তু সেই মেগার কাজ আটকে গিয়েছিল। এবার শোনা যাচ্ছে, নেহা কামব্যাক করতে চলেছেন স্টার জলসার নতুন ধারাবাহিকের মাধ্যমে।

তবে নেহা এখনও অবধি চূড়ান্ত কথাবার্তা না হওয়া পর্যন্ত মুখ খুলতে নারাজ। তিনি জানালেন, অনুরাগীদের যথেষ্ট মিস করেন তিনি। দীর্ঘদিন হল টেলিভিশনের পর্দায় আসেননি নেহা। খুব শীঘ্রই টেলিভিশনে ফিরতে পারেন বলে আশাবাদী নেহা আবারও অনুরাগীদের ভালোবাসা চান। শোনা যাচ্ছে, স্টার জলসায় স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty) নির্মিত নতুন মেগায় দেখা যেতে পারে নেহাকে। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয়ের কথা রয়েছে রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharjee)-র। কিন্তু চ্যানেলের সাথে প্রযোজনা সংস্থার কথাবার্তা এখনও চূড়ান্ত পর্যায়ে পৌঁছায়নি।

তবে শুধুমাত্র ধারাবাহিক থেকেই নয়, সোশ্যাল মিডিয়াতেও 2020 সাল থেকে 2022 সাল অবধি লাগাতার অদৃশ্য ছিলেন নেহা। এমনকি ইন্ডাস্ট্রির বন্ধুদের সাথেও যোগাযোগ রাখতেন না তিনি। অনেকেই নেহাকে নিয়ে উদ্বিগ্ন ছিলেন। কিন্তু গত বছরের শেষে জি বাংলার গেম শো ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে এসে নিজের মানসিক অবসাদ নিয়ে কথা বলেন নেহা। তিনি জানান, নিজের ইন্ডাস্ট্রি ছাড়ার ব্যাখ্যা তিনি নিজেও জানেন না। তাঁর নিজেকে সবচেয়ে খারাপ মনে হত বলে জানিয়েছিলেন নেহা।

একসময় ঘরের বাইরে বের হতে ভয় পেতেন তিনি। বন্ধুদের সাথে কথা বলতেও ইচ্ছা হত না। তবে সেই ডিপ্রেশন কাটিয়ে আবারও জীবনকে ইতিবাচক ভঙ্গিতে দেখতে শিখেছেন নেহা।

 

View this post on Instagram

 

A post shared by Neha amandeep (@nehaamandeep)

whatsapp logo