Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: ডিভোর্সের পর মনের কথা খুলে বললেন বললেন ‘কৃষ্ণকলি’ তিয়াশা!

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) গত দুই বছর ধরে আলোচনার শীর্ষে রয়েছেন। কারণ অবশ্যই তাঁর ব্যক্তিগত জীবন। এক বছর আগে তিয়াশার বিবাহ বিচ্ছেদ। পাশাপাশি তিয়াশার সাথে কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra-র ঘনিষ্ঠতা নিয়েও তৈরি হয়েছিল বিতর্ক। সাম্প্রতিক কালে তিয়াশা বলেছেন, সেই সময় তাঁর মরে যাওয়ার ইচ্ছা হয়েছিল। কিন্তু নিজেই আবার ঘুরে দাঁড়িয়েছেন তিনি। তিয়াশার নতুন ইন্সটাগ্রাম রিলে তাঁর মুখে শোনা গেল সেই ঘুরে দাঁড়ানোর আভাস।

সম্প্রতি তিয়াশা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। রিলে তাঁকে বলতে শোনা যাচ্ছে, কাউকে এতটাও ইগনোর করতে হয় না। তাহলে সে আপনার মান ভাঙানোর পরিবর্তে আপনাকে ছাড়াই থাকতে শিখে যাবে। সাজানো বাগানে একটি লনের মধ্যে বসে ভিডিওটি শুট করেছেন তিয়াশা। তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের নি লেংথ ড্রেস। ড্রেসটি ফ্লোরাল প্রিন্টেড। এই ড্রেসের স্লিভটি বেলস্লিভ প‍্যাটার্নের। ড্রেসের কোমরে রয়েছে কালো রঙের বেল্ট। হালকা মেকআপ করে শর্ট হেয়ার ছেড়ে রেখেছেন তিনি। ভিডিওটি শেয়ার করে তিয়াশা লিখেছেন, গুড ভাইবস। তার সাথে একটি রামধনুর ইমোজি জুড়েছেন তিনি। অনুরাগীদেরও পছন্দ হয়েছে তিয়াশার ভিডিও।

প্রকৃতপক্ষে, তিয়াশা যথেষ্ট চেষ্টা করেছিলেন সুবান রায় (Suban Roy)-এর সাথে বিয়েটা টিকিয়ে রাখতে। অভিনয়ে আসার আগেই সুবানের সাথে বিয়ে হয়েছিল তাঁর। পেশায় অভিনেতা সুবানই স্ত্রীকে নিয়ে এসেছিলেন। কিন্তু পরবর্তীকালে তাঁদের মধ্যে সমস্যার সূত্রপাত হয়। শেষ অবধি বিবাহ বিচ্ছেদের পথে হাঁটেন এই জুটি।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন তিয়াশা। এই ধারাবাহিকে তাঁর গায়ের রঙ মেকআপের সাহায্যে কালো করার ফলে বিতর্ক সৃষ্টি হয়েছিল। বর্তমানে স্টার জলসার অপেক্ষাকৃত নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।

whatsapp logo