whatsapp channel

পরনে সাদা গাউন মুখে হাসি, চুপিসারে বিয়ে সেরে ফেললেন মা সিরিয়ালের ঝিলিক!

লকডাউন মানুষের জীবনকে গৃহবন্দি করে দিয়েছে। অনেকের পরিকল্পিত বিয়ের অনুষ্ঠান পিছিয়ে গেছে। জন্মদিন সেলিব্রেট করতে হলেও তা ঘরোয়াভাবেই করতে হচ্ছে। এর মধ্যেই সাদা রঙের খ্রিস্টান ওয়েডিং ড্রেসে ক্যামেরাবন্দী হলেন ‘ঝিলিক’…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

লকডাউন মানুষের জীবনকে গৃহবন্দি করে দিয়েছে। অনেকের পরিকল্পিত বিয়ের অনুষ্ঠান পিছিয়ে গেছে। জন্মদিন সেলিব্রেট করতে হলেও তা ঘরোয়াভাবেই করতে হচ্ছে। এর মধ্যেই সাদা রঙের খ্রিস্টান ওয়েডিং ড্রেসে ক্যামেরাবন্দী হলেন ‘ঝিলিক’ তিথি বসু (Tithi bose)।

Advertisements

এক বছর আগে হলেও হয়তো মানুষ বিয়ের পোশাকে তাঁকে দেখে চমকে যেতেন। এমনকি আলোচনা শুরু হতো তাঁর বিয়ের রীতি নিয়েও। কিন্তু এখন মানুষ সেলিব্রিটিদের ব্রাইডাল ফটোশুট দেখে অভ্যস্ত। হামেশাই মহিলা সেলিব্রিটিরা বিয়ের সাজে সেজে ফটোশুট করছেন। এমনকি লকডাউনের মধ্যেও ফিল্ম, সিরিয়াল নির্বিশেষে অভিনেত্রীরা বাড়িতেই বিয়ের সাজে সেজে ফটোশুট করছেন। বলা যায়, এটি একটি নতুন ট্রেন্ড।

Advertisements

তিথিও এই ট্রেন্ডে গা ভাসিয়ে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। তিথির এই ফটোশুটটি পাটুলিতে হয়েছে। সেখানে সাদা রঙের ওয়েডিং গাউনে ফটোশুটের সময় তিথিকে যথেষ্ট সুন্দরী লেগেছে। নেটিজেনরা তিথির সৌন্দর্যের প্রশংসা করেছেন। তাঁদের মতে, লং গাউনে তিথিকে বেশ মানিয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Advertisements

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মা’-তে ‘ঝিলিক’ চরিত্রে তিথির অনবদ্য অভিনয় নজর কেড়েছিল। একসময় অসুস্থতার কারণে সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছিলেন তিথি। কিন্তু দর্শকদের দাবিতে একটু সুস্থ হয়েই ফেরত আসতে হয় তাঁকে। ‘মা’ শেষ হয়ে গেলেও লকডাউনের সময় দর্শকদের একাংশ চেয়েছিলেন আবারও ‘মা’ শুরু হোক, শুধুমাত্র ঝিলিকের অভিনয় দেখার জন্য। বর্তমানে তিথির শেয়ার করা ছবির নিচে অনেকেই মন্তব্য করেন, তিথি কি এখন কাজ পাচ্ছেন না! প্রকৃতপক্ষে, আর পাঁচটা মধ্যবিত্ত পরিবারের মতো তিথি ও তাঁর পরিবারও চান, পড়াশোনা সম্পূর্ণ করে তিথি ফিরে আসুন অভিনয় জগতে। কারণ ‘মা’ সিরিয়ালে দীর্ঘদিন অভিনয়ের ফলে তিথি পড়াশোনায় অনেকটাই পিছিয়ে পড়েছিলেন। ফলে এখন ছোটখাটো ফটোশুট অথবা অ্যাডের কাজ করলেও পড়াশোনা শেষ করে তবেই টলিউডে ফুল-ফ্লেজেড কেরিয়ার শুরু করবেন তিথি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media