whatsapp channel

Yash Dasgupta: মধুমিতার সঙ্গে এই একটি শর্তে কাজ করবেন যশ

যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর জুটি তৈরি হয়েছিল স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-র মাধ্যমে। স্ক্রিন নেম পাখি ও অরণ্যর নামে অনুরাগীদের ঘরে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর জুটি তৈরি হয়েছিল স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-র মাধ্যমে। স্ক্রিন নেম পাখি ও অরণ্যর নামে অনুরাগীদের ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন এই জুটি। তৈরি হয়েছিল তাঁদের বিশেষ ফ্যানবেস। কিন্তু অফস্ক্রিন যশ ও মধুমিতার সম্পর্ক সুবিধাজনক ছিল না। তবে তাঁরা দর্শকদের সামনে কোনোভাবেই তা আসতে দেননি। সেই সময় যশকে পাহারা দিতেন তাঁর তৎকালীন প্রেমিকা ও এসভিএফ-এর তথাকথিত ক্রিয়েটিভ ডিরেক্টর পুনম ঝা (Poonam Jha)। প্রতিটি মুহূর্তে যশের গতিবিধি নিয়ন্ত্রণ তো বটেই, আরও অনেক কিছুই তিনি ঘটাতেন পি-51 স্টুডিওর বন্ধ মেকআপ রুমে। একসময় ‘বোঝে না সে বোঝে না’ অফ এয়ার হলেও অরণ্য ও পাখির জুটিকে আবারও ফিরে পেতে চেয়েছিলেন দর্শকদের একাংশ।

Advertisements

2021 সালে এসভিএফ থেকে মুক্তি পেয়েছিল যশ ও মধুমিতা অভিনীত মিউজিক ভিডিও ‘ও মন রে’। এই মিউজিক ভিডিওটি যথেষ্ট হিট হয়েছিল। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি প্রশ্নোত্তর পর্বে অনুরাগীদের একাধিক প্রশ্নের উত্তর দিয়েছেন যশ ও মধুমিতা। অনুরাগীদের একাংশের অনুরোধ ছিল তাঁরা এই জুটিকে বড় পর্দায় দেখতে চান। প্রত্যুত্তরে যশ লিখেছেন, তিনি আরও একটু বড় অভিনেতা হয়ে গেলে মধুমিতার সাথে অভিনয় করবেন। দুইয়ে দুইয়ে আবারও চার করে নিয়েছেন অনুরাগীরাও। তাঁরা বুঝতে পেরেছেন নায়ক-নায়িকার মধ্যে ঠান্ডা লড়াই এখনও জারি রয়েছে।

Advertisements
Yash Dasgupta: মধুমিতার সঙ্গে এই একটি শর্তে কাজ করবেন যশ
যশের ইনস্টাগ্রাম স্টোরি

‘ও মন রে’ মুক্তি পাওয়ার আগে একটি সাক্ষাৎকারে যশ বলেছিলেন, ঝগড়া না হলেও মধুমিতার সাথে তাঁর মত পার্থক্য ছিল। সতের-আঠারো ঘন্টা ধরে ধারাবাহিকের শুটিং করার পর ঠিকমতো ঘুম হত না। বিরক্ত লাগত। তবে শুটিং ফ্লোরে তাঁর সাথে মধুমিতার কখনও কোনো ঝামেলা হয়নি বলে জানিয়েছিলেন যশ।

Advertisements

কিন্তু তাঁরা কখনও বন্ধু ছিলেন না। তবে বন্ধুত্ব না থাকলেও যশ ও মধুমিতার অনস্ক্রিন রসায়ন যথেষ্ট সুন্দর ছিল।

Advertisements

whatsapp logo
Advertisements