whatsapp channel

ভেজা শরীরে নুসরত দিলেন ঝুঁকি নিয়ে গল্প তৈরির বার্তা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নুসরত (nusrat jahan)-কে নিয়ে এই মুহূর্তে তোলপাড় টলিউড ইন্ডাস্ট্রি, রাজনৈতিক মহল থেকে নেটদুনিয়া। নুসরত জাহান অন্তঃসত্ত্বা। বারবার নুসরতকে জিজ্ঞাসা করা সত্ত্বেও তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখ খোলেননি নুসরত। অপরদিকে তাঁর…

Avatar

HoopHaap Digital Media

নুসরত (nusrat jahan)-কে নিয়ে এই মুহূর্তে তোলপাড় টলিউড ইন্ডাস্ট্রি, রাজনৈতিক মহল থেকে নেটদুনিয়া। নুসরত জাহান অন্তঃসত্ত্বা। বারবার নুসরতকে জিজ্ঞাসা করা সত্ত্বেও তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখ খোলেননি নুসরত। অপরদিকে তাঁর স্বামী নিখিল জৈন (Nikhil jain) নুসরতের সন্তানের পিতৃপরিচয় অস্বীকার করেছেন। নুসরতের প্রেমিক যশ (yash Dasgupta) নুসরতের সন্তানের পিতৃত্ব নিয়ে একটি কথাও বলেননি। এর মধ্যেই নুসরত তাঁর ভেজা শরীরের ভিডিও শেয়ার করে লিখেছেন, ঝুঁকি নিলেই গল্প তৈরি হয়।

অনেকেই মনে করছেন, নুসরত একা সন্তানের জন্ম দেওয়া ও লালন-পালন করাকে ঝুঁকি মনে করছেন যা নিয়ে ইতিমধ্যেই গল্প তৈরি হয়েছে। তাহলে কি নুসরত দোটানায় ভুগতে শুরু করেছেন? তবে এর মধ্যেই নেটিজেনদের একাংশ নুসরতের এই ক‍্যাপশন নিয়ে অশ্লীল ট্রোল করতে শুরু করে দিয়েছেন। কিন্তু তাঁরা সবাই একটি কথা ভুলে যাচ্ছেন, নুসরত একজন মা। মাতৃত্ব নারীর অবিচ্ছেদ্য অঙ্গ। নুসরত যে দোষেই দোষী হয়ে থাকুন, তাঁর গর্ভের সন্তান নিষ্পাপ। তাহলে বারবার তার পৃথিবীতে আসার রাস্তায় কন্টক কেন বিছানো হয়?

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

কিছুদিন আগেই নুসরতের প্রসঙ্গ নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিখ্যাত লেখিকা তসলিমা নাসরিন (Taslima nasreen)। তিনি লিখেছেন, নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর তাঁর চোখে পড়েছে। তিনি গত ছয়মাস ধরে নিখিলের সঙ্গে থাকেন না। তাঁর সঙ্গে যশ নামে এক অভিনেতার সম্পর্ক রয়েছে। মানুষ অনুমান করছেন, নুসরতের সন্তানের পিতা যশ, নিখিল নয়। খবরটি সত্যি না গুজব তসলিমা জানেন না। তবে তিনি লিখেছেন, এই পরিস্থিতিতে নিখিল ও নুসরতের ডিভোর্স হয়ে যাওয়াই ভালো। তসলিমা চান, নুসরত যদি মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে থাকেন, তাহলে নিজের সন্তানকে তিনি নিজের পরিচয়ে বড় করুন।

সন্তান মানুষ করতে হলে পুরুষের মুখাপেক্ষী হতে হয় না বলে মনে করেন তসলিমা। তসলিমা বলেছেন, যশ ও নিখিলের মধ্যে এমন কিছু পার্থক্য নেই কারণ তাঁরা দুজনেই পুরুষ। একজনকে ত্যাগ করে আরেকজনকে বিয়ে করলে জীবন সুখময় হয়ে ওঠে, এই ধারণা ভুল। তসলিমার মতে, স্বাধীনচেতা নারীর কাঙ্খিত পুরুষ কল্পনায় থাকে, বাস্তবে নয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media