whatsapp channel
Hoop PlusTollywood

তিন রাণীকে নিয়ে নাজেহাল রাজা, আপাতত প্রেম থেকে সন্ন্যাস নিচ্ছেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়!

রাজা কো রানি সে পেয়ার হো গেয়া’ সত্যি কি তাই? এই গল্পে একজন রাজা আর অনেকজন রাণী। খাতায় কলমে যেই রাণী ছিল সে আজ প্রাক্তন। বাকি যেই রাণী আছে তারা দমকা হওয়ার মতন রাজার গুঞ্জনে এসে মধু খেয়ে যাচ্ছে। এদিকে দর্শকরা দ্বন্ধে, এ রাজা কেমন রাজা! যার কোনো রাণী নেই আবার চারিদিকে তার বহু লীলা। আশাকরি বুঝতে পারছেন কার সম্পর্কে বলা হচ্ছে।

এই মুহূর্তে চর্চায় রয়েছেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। সম্প্রতি দুজনেই ছবি পোস্ট করেছেন ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা ঘিরে। রাহুল পুরোনো স্মৃতি উস্কে প্রিয়াঙ্কার সঙ্গে ছবি দিয়ে লিখেছেন ‘জুটিতে দুটিতে’। কিন্তু, প্রিয়াঙ্কা একটু দুষ্টুমি করে শুধু নিজের ছবি পোস্ট করেছেন। ছবি দেখে বোঝা যাচ্ছে রেগে আছেন প্রিয়াঙ্কা, ক্যাপশনে রয়েছে, “ঝিরি ঝিরি স্বপ্ন ঝরে”

এদিকে প্রিয়াঙ্কা একা আছেন তা স্পষ্ট করে দিয়েছেন। অন্যদিকে সন্দীপ্তা সেনকে নিয়ে রাহুলের সঙ্গে জোড়ালো গুঞ্জন টলি পাড়ায়। দুজন একসঙ্গে ঘুরতে যেমন যান, তেমনই কোনো নিমন্ত্রণ রক্ষার্থে দুজনেই গিয়ে তা রক্ষা করেন। যদিও সন্দীপ্তা এবং রাহুল কেউই তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি।

মাঝে এসে যোগ হয়েছে টলি পাড়ার আরেক সুন্দরী অভিনেত্রী রুকমা রায়। দেশের মাটি দিয়ে রুকমার কাছাকাছি আসেন রাহুল। গল্পে এই জুটির নাম রাজা মাম্পি। রাহুল নিজে ভালোবেসে নাম দিয়েছেন রাজমা, আর দর্শকরা ভালোবেসে নাম দিয়েছে রাম্পি। তাহলে এই গল্পে রাজা হল রাহুল আর রাণী কে? এই রাজা কি তবে সন্ন্যাসী রাজা!

whatsapp logo