whatsapp channel

সৌন্দর্যের নিরিখে শ্রাবন্তী-কোয়েলকেও টেক্কা দেন জিৎ-এর স্ত্রী, থাকেন মিডিয়ার আড়ালে

বর্তমানে বাংলা সিনে ইন্ডাস্ট্রির এক মেগাস্টার হলেন অভিনেতা জিৎ (Jeet)। বাংলা সিনেমার পর্দায় কয়েকদশক আগে পা রাখেন এই অবাঙালি অভিনেতা। তবে শুরুর থেকেই একের পর এক সুপারহিট সিনেমা বাঙালি দর্শককে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

বর্তমানে বাংলা সিনে ইন্ডাস্ট্রির এক মেগাস্টার হলেন অভিনেতা জিৎ (Jeet)। বাংলা সিনেমার পর্দায় কয়েকদশক আগে পা রাখেন এই অবাঙালি অভিনেতা। তবে শুরুর থেকেই একের পর এক সুপারহিট সিনেমা বাঙালি দর্শককে উপহার দিয়ে চলেছেন তিনি। মূলত কমার্শিয়াল ছবিতেই কওজ করেন অভিনেতা জিৎ। আর বর্তমানে বাংলা কমার্শিয়াল ছবির হালটা তিনি একাই ধরে রেখেছেন। কারণ এখন টলিউডের কমার্শিয়াল ছবিতে তাকেই দেখতে চাম দর্শকরা। তাই দুর্গাপুজো হোক বা দীপাবলি, জিতের ছবি হলে এলেই ভিড় জমান কমবয়সী দর্শকরা।

Advertisements

তবে এমন তারকাদের পর্দায় দেখতে দেখতে তাদের বাস্তব জীবনে সম্পর্কেও কৌতূহল জন্মায় দর্শকদের মধ্যে। তাই তাদের বাস্তব জীবনের নানান বিষয় নিয়ে মাঝেমধ্যেই গসিপ চলে সামাজিক মাধ্যমে। অভিনেতা জিৎ’ও সেই তালিকা থেকে বাদ যান না। তার তার দাম্পত্য জীবন, পরিবার নিয়ে কৌতূহল থাকে ভক্তদের মধ্যে। তবে এসব বিষয় নিয়ে খুব একটা আলোচনা করতে চান না অভিনেতা নিজে। তাই নিজের বাস্তব জীবনকে স্পটলাইট-এর বাইরেই রেখেছেন তিনি বরাবর।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mohna Madnani (@mohnamadnani)

Advertisements

তবে এটা জানেন কি, অভিনেতা জিতের স্ত্রী কিন্তু সৌন্দর্যের নিরিখে টেক্কা দিতে পারেন যেকোনো অভিনেত্রীকেও। অভিনেতা পত্নী মোহনা মাদনানি (Mohna Madnani) পেশায় একজন স্কুল শিক্ষিকা। প্রাচীন শহর লখনৌয়ের একটি স্কুলে শিক্ষকতা করেন তিনি। জিতের সঙ্গে ২০১১ সালে সাতপাকে বাঁধা পড়েন মোহনা। ২০১২ সালে তাদের মাঝে আসে তাদের একমাত্র কন্যা নবন্যা। কিন্তু সন্তানের জন্ম দেওয়ার পরও মোহনা কিন্তু তার রূপ এবং কায়িক গঠন একইরকম মেন্টেন করেছেন। তাই বলা যায় যে কায়িক সৌন্দর্যের নিরিখে যেকোনো টলিউড নায়িকাকে টেক্কা দিতে পারেন তিনি।

Advertisements

তবে বাস্তব জীবনকে কেরিয়ার থেকে অনেকটাই আলাদা রেখেছেন অভিনেতা জিৎ। তাই বাস্তব জীবন সম্পর্কে খুব কমই তাকে আলোচনা করতে শোনা যায়। তবে কাজের বাইরে একজন আদ্যোপান্ত ‘ফ্যামিলি ম্যান’ হলেন জিৎ। কাজের ফাঁকে সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন অভিনেতা। তার ঝলক মাঝেমধ্যেই দেখা যায় মোহনার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

 

View this post on Instagram

 

A post shared by Mohna Madnani (@mohnamadnani)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা