GossipHoop Plus

যে অদ্ভুত পোশাকের কারনে নেটিজেনদের হাসির খোরাক হন প্রিয়াঙ্কা চোপড়া

কখনো তিনি মিস ওয়ার্ল্ড, কখনো আবার পদ্মশ্রী প্রাপক অভিনেত্রী, কখনো আবার তিনি নিক ঘরনী গ্লোবাল স্টার। নাম প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের কারণে জোনাস টাইটেল ব্যাবহার করেন ঠিকই, তবে আজও তিনি বলিউডের কাছে দেশি গার্ল। মিস ইন্ডিয়া খেতাব জেতার পর তামিল মুভি Thamizhan দিয়ে অভিনয় জগতে হাতেখড়ি দেন তিনি। এরপর বলিউডে ফ্যাশন, দোস্তানা, কৃষ, অগ্নিপথ, বাজিরাও মাস্তানি, মেরী কম- র মতন হিট হিট সিনেমা উপহার দেন দর্শকদের। কিন্তু এখন তিনি বিদেশিনী। বলিউড থেকে হলিউডে নিজের আসর বসিয়েছেন। বর্তমানে প্রিয়াঙ্কা হলেন একজন গ্লোবাল স্টার। চলুন দেখি এই গ্লোবাল স্টার অদ্ভুত পোশাক কিভাবে ক্যারি করেছেন বুদ্ধিমত্তার সঙ্গে।

একবার ফুটবলের মতো ফোলা সবুজ পোশাকে নিজেকে সাজিয়েছেন প্রিয়াঙ্কা নিজেকে। হ্যালপার্ন স্টুডিওর এই পোশাক এবং জেনিফার চামন্ডির হিল পরে মাথায় একটি বান বেঁধে অদ্ভুত ভঙ্গিতে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। ছবি দেখে অভিনেত্রীকে কুমড়ো বলেও কটাক্ষ করেন অনেকে। কিন্তু, কুমড়ো তো সবুজ হয়না।

এখানে, প্রিয়াঙ্কার পোশাকে ছিল একটি অদ্ভুত ধরণের প্যাটার্ন, এবং ছিল একটি দিকে লম্বা হাতা। বিখ্যাত আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার থরন্টন ব্রিগেজি ডিজাইন করেছেন প্রিয়াঙ্কার এই পোশাকটি। অদ্ভুত এই পোশাকটির কাপড়ের প্রিন্ট একদমই ভেতো বাঙালিদের গামছার মতন।

প্রিয়াঙ্কা চোপড়া-র মেট গালা লুক নিয়ে ট্রোলিং ভালো রকম হয়েছে। কেউ বলছে ‘রাক্ষসী’ তো কেউ বলছে ‘চুল নয় তো পাখির বাসা’। আপনারা হয়তো জানেন যে মেট গালায় সবসময় বিচিত্র থিম থাকে। ওই বছরে থিম ছিল ‘ক্যাম্প: নোটস অন ফ্যাশন’। যার মানে উদ্ভট, আউটরেজিয়াস জামাকাপড়। প্রিয়াঙ্কা আগুপিছু কিছু না ভেবে মাথায় পাখির বাসা নিয়ে বরের হাত ধরে হাজির।

২০২০ সালের গ্র্যামি অ্যাওয়ার্ডসে প্রিয়াঙ্কা চোপড়ার দ্বিতীয় সাজ ছিল বীভৎস। উন্মুক্ত বক্ষ দেখে অনেকেই ছি ছি করেছিলেন। কিন্তু, প্রিয়াঙ্কা জানিয়েছেন যে তার পোশাকে ব্যবহার করা হয়েছিল এক ধরণের বিশেষ নেট৷ এবার তাতে ঢাকা ছিল তার শরীর৷

২০১৮ সালের গালা নিউইয়র্কে এক অদ্ভুত ড্রেস পড়েন তিনি, এছাড়াও অস্কার স্টেজে গিয়েও সাদা রঙের অস্কার স্টাইলের ড্রেস পড়েন তিনি। অবশ্য, ড্রেস যেমনই হোক প্রিয়াঙ্কা নিজেকে সবরকম ভাবে তুলে ধরতে পারেন ।

পোশাকের পিছনে মা কালীর ছবি

Related Articles