Hoop PlusTollywood

Om-Srabanti: ওমের সঙ্গে ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী! সকলেই বলছে ‘ভয় পেওনা’

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিউডের অন্যতম সুন্দরী ও চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অবাক হওয়ার কিছুই নেই। স্বয়ং অভিনেত্রীর হবু স্বামী তাকে বলছেন ‘ভয় পেওনা’। ভাবছেন এই হবু স্বামী কে? ইনিও বিবাহিত।

সদ্য বিয়ে করেছেন শ্রাবন্তীর হবু স্বামী। ভনিতা না করে বলেই দিই, এই হবু স্বামী হলেন ওম ( Om Sahani)। বিয়েটা হতে চলেছে ৪ ই জানুয়ারি থেকে। চলুন আরেকটু ভেঙেই বলি ব্যাপারটা।

ওমের বিয়ে হয়ে গিয়েছে। মিমির সঙ্গে বৈদিক মতে বিয়ে করেন ওম সাহানি, এখন আবার শ্রাবন্তী! না না কখনো না। ব্যাপারটা হলো, আসতে চলেছে নতুন ছবি, যেখানে জুটি বাঁধছেন ওম ও শ্রাবন্তী। পরিচালক অয়ন দে-র প্রথম ছবি ‘ভয় পেও না’। এখানেই প্রথমবারের মতন ওম ও শ্রাবন্তী জুটি বেঁধে অভিনয় করবেন।

‘ভয় পেও না’ ছবিটি মূলত ভয়ের। অর্থাৎ ভুতুড়ে। এদিকে শ্রাবন্তী নিজে ভূতে ভয় পান বাস্তবে। তারপরেও ভূতের ছবিতে কোনো না নেই। এই ব্যাপারে অভিনেত্রীর কথায়, ‘‘ভূতের ভয় পেতে ভালবাসি। বেশ একটা গা ছমছমে ব্যাপার। এটা আমার চার নম্বর ভূতের ছবি। শ্যুট করতে গিয়ে অনেক বার অস্বস্তিকর অনুভূতিও হয়েছে। তবুও ভূতের ছবিতে না করতে পারি না!”এর আগেও ওম ও শ্রাবন্তী অভিনয় করেছিলেন একটি ছবিতে, সেই ছবিতে স্ক্রীন শেয়ার করলেও জুটি বআধেননি তারা, তবে এই ছবিতে প্রথম জুটি বাঁধছেন। আগামী ৪ ই জানুয়ারি থেকে শুরু হচ্ছে ছবির শ্যুটিং। এই ছবিতে গান গাইতে পারেন অনুপম রায়, অন্তরা মিত্র, রাজ বর্মণ।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

Related Articles