whatsapp channel

Sonamoni Saha: ‘মোহর’-এর পর ‘রঙ্গবতী’ হয়ে ফিরছেন অভিনেত্রী সোনামণি!

কিছুদিন আগেই শেষ হয়ে গিয়েছে ‘মোহর’। সোনামণি সাহা (Sonamoni Saha) এরপর কিছুদিন বিরতি চেয়েছিলেন। কিন্তু তা আর হল না। আবারও নতুন রূপে স্টার জলসায় ফিরছেন সোনামণি। ‘দেবী চৌধুরাণী’ ও ‘মোহর’-এ…

Avatar

কিছুদিন আগেই শেষ হয়ে গিয়েছে ‘মোহর’। সোনামণি সাহা (Sonamoni Saha) এরপর কিছুদিন বিরতি চেয়েছিলেন। কিন্তু তা আর হল না। আবারও নতুন রূপে স্টার জলসায় ফিরছেন সোনামণি।

‘দেবী চৌধুরাণী’ ও ‘মোহর’-এ একটানা অভিনয় করে গিয়েছেন সোনামণি। ‘মোহর’-এর দৌলতে ঘরে ঘরে পরিচিত হয়েছিলেন তিনি। কিন্তু অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)-র প্রয়াণের পর দ্রুত শেষ করে দেওয়া হয় ‘মোহর’। বিরতি পেয়েছিলেন সোনামণিও। কর্মবিরতিতে তিনি ডায়েট ভুলে খেয়েছেন মায়ের হাতের রান্না। পালন করেছেন নিজেদের জন্মদিন। কিন্তু খুব শীঘ্রই সোনামণিকে আবারও ফিরতে হচ্ছে ‘রঙ্গবতী’ রূপে, অন্তত তাঁর অনুরাগীদের এমনটাই অভিমত।

সম্প্রতি ফেসবুকে সোনামণির অনুরাগীদের একাংশ লিখতে শুরু করেছেন, স্টার জলসায় নাকি ভাইরাল হয়ে গিয়েছে ‘রঙ্গবতী’ নামে একটি নতুন সিরিয়ালের প্রোমো যাতে সোনামণিকে একটি সোনালি রঙের পোশাক পরে ‘রঙ্গবতী’ গানে নাচতে দেখা গিয়েছে। এরপর থেকেই খবরটি ভাইরাল হয়ে যায়। তবে এই খবরের সত্যতা আছে কিনা, তা নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন।

‘দেবী চৌধুরাণী’ সিরিয়ালের মাধ্যমে টেলিভিশনে ডেবিউ করেছিলেন সোনামণি। টেলিভিশন ছাড়াও তিনি ফিল্ম ও ওটিটিতে কাজ করতে চান। তবে এই মুহূর্তে খোলামেলা দৃশ্যে অভিনয় করতে নারাজ সোনামণি।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

whatsapp logo