whatsapp channel

Desher Mati: অবশেষে এক হল রাজা-মাম্পি জুটি, তুমুল আনন্দ ‘দেশের মাটি’ ভক্তদের

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি'-র নায়ক-নায়িকা কিয়ান ও নোয়া। কিন্তু নায়ক-নায়িকা না হয়েও এই মুহূর্তে প্রায় সেই পর্যায়েই চলে গিয়েছে রাজা ও মাম্পির জুটি। রাজা ও মাম্পির জুটি দর্শকদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’-র নায়ক-নায়িকা কিয়ান ও নোয়া। কিন্তু নায়ক-নায়িকা না হয়েও এই মুহূর্তে প্রায় সেই পর্যায়েই চলে গিয়েছে রাজা ও মাম্পির জুটি। রাজা ও মাম্পির জুটি দর্শকদের অত্যন্ত পছন্দের। অবশেষে অনেক বাধা-বিপত্তির পর দর্শকদের চাহিদা মেনে সাতপাকে বাঁধা পড়ল রাজা ও মাম্পি।

Advertisements

কিছুদিন আগে হঠাৎই রাজা ও মাম্পির জীবনে ঝোড়ো হাওয়ার মতো আবির্ভাব হয় কৃপার। কৃপা তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। সে রাজার বিরুদ্ধে তাকে ধর্ষণের অভিযোগ তুলে তাকে বিয়ে করার জন্য বাধ্য করে। দাদাই সত্য-মিথ‍্যা বিচার না করেই রাজাকে আদেশ দেন কৃপাকে বিয়ে করতে। অপরদিকে মাম্পিও রাজাকে ভুল বোঝে। রাজা কৃপাকে বিয়ে করতে রাজি ছিল না। তাছাড়া কৃপার অভিযোগ ছিল মিথ্যা। ফলে রাজা ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। সিরিয়ালের নিয়ম অনুযায়ী, রাজা মনে মনে বলে, মৃত্যুর সঙ্গে একটু আগে তার বিয়ে হয়ে গেছে। ফলে আর কোনো মানুষের সঙ্গে তার বিয়ে হবে না।

Advertisements

কিন্তু সঠিক সময়ে কৃপার ষড়যন্ত্র ধরা পড়ে যায়। মাম্পিসহ পরিবারের সকলেই নিজেদের ভুল বুঝতে পারে। ফলে মাম্পির সঙ্গেই রাজার বিয়ে হতে চলেছে। সেই দৃশ্য দেখার অপেক্ষায় উন্মুখ হয়ে রয়েছেন রাজা ও মাম্পির অনুরাগীরা। এর মধ্যেই রাজা ও মাম্পির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

সিরিয়ালের সঙ্গে রিয়েল লাইফ গুলিয়ে ফেলা দর্শকদের বক্তব্য, রাজা ও মাম্পির মুখের হাসি দেখে তাঁরা শান্তি পেয়েছেন। এই চক্করেই রাজা ও মাম্পি অর্থাৎ রাহুল (Rahul) ও রুকমা (Rooqma)-কে সবাই রিয়েল লাইফে প্রেমিক-প্রেমিকা ভেবে বসেছিলেন। কিন্তু রুকমা জানিয়েছেন, রাহুল শুধুই তাঁর খুব ভালো বন্ধু। এমনকি রাহুল তাঁকে অভিনয়ের খুঁটিনাটিও শেখান।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar