Bengali SerialHoop Plus

Srijla Guha: ছোট পোশাকে ‘মন-ফাগুন’-এর পিহুকে দেখেই ঘুম উড়ল পুরুষ ভক্তদের, ভাইরাল হল ছবি

বাংলা ছোট পর্দার জগতে অত্যন্ত পরিচিত মুখ অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। তার সাবলীল অভিনয় মন জয় করেছে দর্শকদের। বিশেষ করে ‘মন ফাগুন’ ধারাবাহিকে পিহু-র চরিত্রে তার অভিনয় তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে বিপুল পরিমাণে। ইতিমধ্যে একাধিক ধারাবাহিকে অভিনয় করে চর্চায় এসেছে এই অভিনেত্রী। তবে তার ব্যক্তিগত জীবন নিয়েও তুমুল আলোচনা হয়েছে একটা সময়। তার প্রেম এবং বিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি নানা মহলে। তবে সবকিছু সামলে আবার নিজের চেনা ছন্দে অভিনয়ে ফিরেছেন তিনি।

তবে শুধু অভিনয় নয়, এই অভিনেত্রী একাধিক প্রতিভার অধিকারিণী। কাজের ফাঁকে সময় পেলে কবিতা লিখতে ভালোবাসেন তিনি। এছাড়াও নাচে তার আগ্রহ রয়েছে মেয়েবেলা থেকেই। আর এসবের পাশাপাশি ফ্যাশন ও মডেলিং করতেও বেশ পছন্দ করেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তত সক্রিয়তা লক্ষ্যনীয়। প্রায়ই সেখানে তাকে দেখা যায় নানা অবতারে। কখনো যেমন নিজেকে ট্র্যাডিশনাল সাজে সাজিয়ে ভক্তদের সামনে মেলে ধরেন, তেমনই আবার স্বল্পবসনা হয়ে সাহসী লুকেও দেখা যায় তাকে। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীরা সংখ্যাটাও নেহাত কম নয়।

আর এবার সামাজিক মাধ্যমে একজোড়া আবেদনশীল ছবি পোস্ট করে ভক্তদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী সৃজলা গুহ। তিনি তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ছবিদুটি পোস্ট করেছেন। এই ছবিতে তাকে দেখা গেল বোল্ড ওয়েস্টার্ন লুকে। তার পরণে রয়েছে একটি কালো রংয়ের গর্জাস স্লিভলেস থাই-স্লিটেড পোশাকে। পোশাকের ফাঁকে দেখা গেল তার ফর্সা মসৃণ উরু। পায়ে মিডিয়াম হিলস, শরীরে অক্সিডাইজ জুয়েলারি, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক ও ফ্যাশন স্টাইলে বাঁধা চুলে যেন আরো বেশি মোহময়ী হয়ে উঠেছেন তিনি। তার চোখেমুখে রয়েছে আবেদনময়ী নারীর অভিব্যক্তি।

পোস্টের ক্যাপশনে তিনি এক ভিনদেশি দার্শনিক জন ফ্রাঙ্কলিনের একটি বক্তব্য লিখেছেন, যার বাংলা মর্মার্থ, ‘সাধারণতা হল একটি মহৎ গুন, কখনো কখনো এটি উজ্জ্বল হয়ে ওঠে’। একটি অরেঞ্জ ব্যাকগ্রাউন্ডের সামনে বসে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আর তাকে এই লুকে দেখেই ঘাম ঝরল তার ভক্তদের। কমেন্ট বক্স ভরে উঠল ভালোবাসা ও মুগ্ধতার ইমোজিতে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা