Hoop PlusTollywood

Raima Sen: জামার নীচে নেই কিছুই, অর্ধনগ্ন পোশাকে উত্তাপ ছড়ালেন রাইমা সেন

আবারো হট লুকে ধরা দিলেন সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। দিদা সুচিত্রা সেন এবং মুনমুন সেনের মতন তিনিও যে ভীষণ সুন্দরী তা বলার অপেক্ষায় রাখে না। সম্প্রতি, গোলাপি রঙের শর্ট পোশাকে আবারও তিনি ভক্তদের সামনে চলে এলেন। এমন অসাধারণ ছবি দেখে রীতি মতন বিহ্বল হয়ে গেছেন। রূপের ছটায় আগুনে চারিদিক যেন ঝলমল করছে। অভিনেত্রী পরেছেন গোলাপি রঙের একটি সিল্কের পোশাক। মাটিতে শুয়ে পা দুটোকে তুলে দিয়েছেন দেওয়ালে। ছবিতে তার অনাবৃত দুটি পা যে পুরুষ হৃদয়কে টেনে নিয়ে যাবে তার দিকে তা তো বলার অপেক্ষায় রাখে না।

কে বলবে বয়স ৪৩। দেখে মনে হচ্ছে এখনো ২৫ বছরের কোন যুবতী। কার কথা বলা হচ্ছে নিশ্চয়ই বুঝতে পেরেছেন? তিনি হলেন আমাদের সকলের প্রিয় রাইমা সেন। অভিনয় যেমন রক্তে আছে, তেমন শরীরে গ্ল্যামার ও কিন্তু রক্তেই আছে, এমনটা বলাই যেতে পারে। সুচিত্রা সেন বা মুনমুন সেন সবাই ছিলেন গ্ল্যামারাস মহিলা। তাদের বংশধর হয়ে রাইমা গ্লেমারাস হবেন এটাই তো স্বাভাবিক। তবে শুধুমাত্র জন্মগত সূত্রে পাওয়া গ্ল্যামার থাকলেই হয় না, তাকে ধরেও রাখতে হয়। গ্ল্যামারকে ধরে রাখার সিক্রেট রাইমা জানেন। তাইতো এই বয়সেও ছোট ছোট অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিচ্ছেন তিনি।

আবারো স্বল্প পোশাকে সকলে নজর করলেন রাইমা সেন। এবারে কিন্তু একটা ছবি নয়। পরপর আটটা ছবিতে তাকে দেখা গেল, উষ্ণতা ছড়াতে একটা পোশাকেও কিন্তু তার পা আবৃত নেই, কোন পোশাকে সব সময় অর্ধনগ্ন হয়েই ছবি দিতে তিনি বেশি পছন্দ করেন। প্রথমেই পরেছেন সবুজ রঙের পোশাক, তারপরে আছে হলুদ, তারপরে কালো রামধনুর সাতটা রঙে সেজে উঠেছেন তিনি প্রত্যেকটাতেই তাকে ভীষণ গ্যামারার্স লাগছে, আর ছবিগুলোতে প্রায় হাজারের উপর লাইক পড়ে গেছে হবে নাই বা কেন এত সুন্দর লাগছে যেখানে লাইক করায় তো স্বাভাবিক, তবে আপনি যদি একসঙ্গে দেখতে মিস করে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by hottiewood (@samera44678)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক