whatsapp channel
Hoop PlusTollywood

প্রেমিকের কোলে মাথা রেখে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন জনপ্রিয় গায়িকা ইমন

ইমন চক্রবর্তী। এই নামটি এখন বাংলা সঙ্গীত জগতের এক উজ্জ্বল নাম। তিনি প্রেমের সাগরে হাবুডুবু খাচ্ছেন। তাঁর মনের মানুষ সঙ্গীত জগতেরই একজন। সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে আংটি মা দুর্গার আগমনে তৃতীয়ার দিনই সকলকে চমকে দিয়ে আংটি বদল সারলেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। যতদিন না করোনার বিষ ভ্যাক্সিন বেরোচ্ছে, পরিস্থিতি ঠিক না হওয়া অব্দি বিয়ে তিনি করবেননা। সব ঠিক হলে নিয়মরীতি মেনেই জাঁকজমক করে প্রেমিকের সাথে সাত পাকে বাঁধা পড়বেন।

এবছর ধুমধাম না থাকলেও পুজো হয়েছে। পুজোতে কোথাও যাননি গায়িকা। তাই পুজো শেষ হতে না হতেই নীলাঞ্জনের হাত ধরে চলে গিয়েছিলেন দার্জিলিং এ প্রেম করতে। বিয়ের আগে প্রাক মধুচন্দ্রিমাতে উড়ে গেলেন দার্জিলিং। দুজনে বড্ড ভালোবাসে পাহাড় তাই পাহাড়ের মনোরম পরিবেশে গা ভাসাতে উড়ে গেলেন। সদ্য বাগদান হয়েছে তাই প্রেম একটুও কমেনি এই জুটির। তা তাদের সোশ্যাল মিডিয়ার পেজেই দেখা যাচ্ছে। ইতিমধ্যে এই জুটির একটি রোম্যান্টিক ছবি ভাইরাল। পাহাড়ে ঘুরতে ঘুরতে প্রেমিক নীলাঞ্জনের গালে আদর করতে ভোলেননি গায়িকা। আবার কখনো আনমনে জড়িয়েছেন মনের মানুষকে। বেশ আনন্দে আর নিরিবিলিতে সেখানে সময় কাটুয়েছেন। আর সেই সব ছবি না লুকিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ গায়িকা।

বিয়ের আগে প্রাক হানিমুন এখন অনেকের কাছে বেশ কমোন হলেও বাঙালির কাছে এটি নোংরামো বলে মনে করেন। তাই গায়িকা জানিয়েছেন বিয়ে না হওয়া অব্দি একসাথে থাকবেননা। তাই দুজনে একসাথে নেচার এক্সপ্লোরিং করলেও থেকেছেন আলাদা। নিজেদের ছবির সাথে প্রকৃতির ছবিও শেয়ার করতে ভোলেননি গায়িকা। ইন্সটাগ্রাম হ্যান্ডেলে উঁকি মারলে দেখা যায় নীল ঘন মেঘে আকাশ ঢেকে আছে। আর ক্যাপশানে লিখেছেন,’এখানে মেঘ গভীরভাবে চড়ে’। পাশাপাশি একটি সুন্দর ছবি শেয়ার করেছেন। এখানে প্রকৃতির অপরুপ সৌন্দয্যের সাথে পেয়েছেন এক নতুন বন্ধু।

অনেকদিন পাহাড় ছেড়ে সমতল ভূমিতে ফিরে এসেছেন। কিন্তু পাহাড়ের সেই রেষ এখনো কাটেনি। স্মার্ট ফোন ঘাটলে সেই পাহাড়ে কাটানো সুন্দর মুহূর্ত গুলি চোখের সামনে ভেসে ওঠে। তাই এবার গায়িকা আর আর সেই মুহূর্তগুলি একা না নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন। সম্প্রতি নিজের ইনস্টায় হবু স্বামীর সঙ্গে কাটানো ঘনিষ্ঠ মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ইমন। মাথার উপরে নীল আকাশ, চারিদিকে সবুজে সবুজ। এরই মাঝে প্রেমিকের কোলে শুয়ে রূপকথার দেশে প্রেমে মজেছেন ইমন। সকাল সকাল প্রেমের আবেগঘন মুহূর্তই সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন গায়িকা। নীলাঞ্জনেরকোলেই শান্তির ঘুম উপভোগ করছেন ইমন । পাহাড়ের কোলে সারি সারি মেঘের মাঝে বেঞ্চের মধ্যে শুয়ে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও শেয়ার করেছেন গায়িকা। ছবি প্রকাশ্যে আসতেই তা নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে।পাহাড়ের প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধ হয়ে ইমন নীল আকাশের মেঘের সঙ্গে ছবিও শেয়ার করেছেন। সোমবার সকালে ইমনের এই রোম্যান্টিক পোস্ট ভাইরাল।

whatsapp logo