Bengali SerialHoop Plus

Rahul-Rooqma: ‘নকল বিয়ে’তে লোভনীয় আয়োজন, মেনু শুনলে জিভে জল আসবে আপনারও

সাসপেন্স থ্রিলার সিরিয়াল ‘লালকুঠি’-তে এই মুহূর্তে চলছে রাহুল (Rahul Arunodoy Banerjee) ও রুকমা (Rooqma Ray)-এর বিয়ের দৃশ্য। রাহুল-রুকমার অনুরাগীরা অত্যন্ত খুশি। তাঁরা আপাতত বাস্তবে রাহুল ও রুকমার বিয়ে দেখার অপেক্ষায় রয়েছেন। তবে এর মধ্যেই সামনে এল রাহুল ও রুকমার রিসেপশনের মেনু।

রিসেপশনে অতিথিদের ওয়েলকাম জানানো হবে মকটেল, কোল্ড ড্রিঙ্ক ও কফির মাধ্যমে। এর সাথেই থাকছে চিকেন রেশমি কাবাব, পনীর টিক্কা, হরাভরা কাবাব, ফিশ ফিঙ্গারের মতো লোভনীয় স্ন্যাকস। মেন কোর্সে থাকবে কড়াইশুঁটির কচুরী, গার্লিক নান, তাওয়া লাচ্চা পরোটা। সাথে রয়েছে কবিরাজি কাটলেট ও ফিশ ফ্রাই। এছাড়াও থাকছে স্টাফড আলুর দম, আফগানি মাটন কিমা, ফুলকপির রোস্ট, মাটন বিরিয়ানি, চিকেন চাপ, বাসন্তী পোলাও, কড়াই পনীর, নবরত্ন কোর্মা। শেষ পাতে কাঁচা আমের চাটনির সাথে থাকবে পাঁপড় ভাজা।

বাঙালির বিয়েবাড়ি। মিষ্টিমুখ তো হবেই। মিষ্টির তালিকায় রয়েছে বেকড দই, গরম জিলিপির সাথে রাবড়ি, মিহিদানা টার্ট, গরম গুলাব জামুন, চকো মাড পাই, নলেনগুড়ের আইসক্রিম। সবশেষে মুখশুদ্ধির জন্য থাকছে আগুন পান, আম পান, চকোলেট পান, মিষ্টি পান।

17 ই জুনের এই রিসেপশন মেনু আপাতত নেটদুনিয়ায় ভাইরাল। তবে এটা রাহুল ও রুকমার বাস্তবের রিসেপশনের মেনু নয়। এটি ‘লালকুঠি’-র নায়ক বিক্রম ও নায়িকা অনামিকার রিসেপশনের মেনু।

whatsapp logo