Advertisements

‘মিমি কি সত্যিই দুষ্টু কোকিল?’ শাকিবের উত্তরে আঁতকে উঠলেন অভিনেত্রী

Nirajana Nag

Nirajana Nag

Follow

প্রায় ১৩ বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। চোখের সামনে বদলাতে দেখেছেন ইন্ডাস্ট্রিটাকে। নিজেও অনেক উত্থান পতনের মুখে পড়েছেন। আগের থেকে অনেকটাই কমেছে তাঁর ছবির সংখ্যা। অনেক বেছে বেছে এখন ছবি নির্বাচন করেন তিনি। তবে সেই সঙ্গে অন্য মাধ্যমও এক্সপ্লোর করতে শুরু করেছেন মিমি। পা রেখেছেন ওয়েব সিরিজে। আর এবার বাংলাদেশের ছবিতেও কাজ করে ফেললেন মিমি।

ওপার বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে ‘তুফান’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এই ছবির দুটি গান ‘উরা ধুরা’ এবং ‘দুষ্টু কোকিল’ ইতিমধ্যেই বেশ ঝড় তুলেছে দুই বাংলাতেই। দুটি গানেই মিমির নাচ নিয়েও চলছে চর্চা। মিমি এবং শাকিব খানের জুটি জনপ্রিয়তা পেয়েছে দর্শক মহলে। সদ্য কলকাতাতেও মুক্তি পেয়েছে এই ছবি। তার প্রচারেই মিমির সঙ্গে শহরে পা রাখেন শাকিব খান।

সংবাদ মাধ্যমের মুখোমুখি হতেই নানান প্রশ্নের মুখে পড়েন শাকিব। ছবির জনপ্রিয় গান ‘দুষ্টু কোকিল’ এর প্রসঙ্গ তুলে অভিনেতার কাছে প্রশ্ন রাখা হয়, মিমি কি সত্যিই দুষ্টু কোকিল? তখন প্রেক্ষাগৃহের সামনে ছিলেন শাকিব। উত্তরে তিনি বলেন, ‘ভেতরে ঢুকে বলব’। অন্যদিকে শাকিবের উত্তর শুনেই আঁতকে ওঠেন মিমি। বলে ওঠেন, ‘এসব বোলো না। কী হেডিং বানিয়ে দেবে ভাবতে পারবে না’।

প্রসঙ্গত, ইদ উপলক্ষে গত মাসে বাংলাদেশে মুক্তি পেয়েছে ‘তুফান’। এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন শাকিব খান এবং তাঁর বিপরীতে মিমি। এছাড়াও এই ছবিতে দেখা গিয়েছে চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা। ৫ ই জুলাই কলকাতায় মুক্তি পেয়েছে ছবিটি। এছাড়াও বিশ্বের বিভিন্ন প্রান্তে মুক্তি পেয়েছে তুফান।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow