whatsapp channel

সুরেলা কণ্ঠে নুসরত জাহান, চকচকে ড্রেস আর মাইক হাতে মঞ্চ কাঁপালেন অভিনেত্রী!

নুসরত জাহান মানেই এখন হট কেক। মানুষ চাইছে নুসরত সম্পর্কে আরও আরও তথ্য জানতে। এই মুহূর্তে সবথেকে বেশি যদি কোনো অভিনেত্রী চর্চিত হয়ে থাকেন, তবে তিনি হলেন তৃণমূল সাংসদ নুসরত…

Avatar

HoopHaap Digital Media

নুসরত জাহান মানেই এখন হট কেক। মানুষ চাইছে নুসরত সম্পর্কে আরও আরও তথ্য জানতে। এই মুহূর্তে সবথেকে বেশি যদি কোনো অভিনেত্রী চর্চিত হয়ে থাকেন, তবে তিনি হলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান।

বিয়ে এবং সন্তান নিয়ে বহু সমালোচনার সন্মুখীন হন তিনি। কখনও তিনি বিয়ে অস্বীকার করেছেন এবং বিয়ে নামক শুদ্ধ বন্ধনকে শুধুমাত্র সহবাস বলে অপমান করেছেন, কখনো নিজের মাতৃত্ব লুকিয়ে পিতৃ পরিচয় গোপন করেছেন। যদিও এই দেশ স্বাধীন এবং একজন মানুষের বাক স্বাধীনতা ও গণতান্ত্রিক অধিকার রয়েছে। কিন্তু, নুসরত জাহানের বর্তমান ক্রিয়াকলাপ সকলকেই হতবাক করে দিয়েছে।

একাধিক বিয়ে এবং প্রেম মানুষের ব্যাক্তিগত ইচ্ছা ও চাহিদার মধ্যে বর্তায়, কিন্তু, কোনো কিছু অস্বীকার করে অন্য রুট ধরা, অনেকের কাছে নিন্দনীয় হয়ে উঠেছে। এমত অবস্থায় নুসরত জাহান হলেন সবথেকে কৌতূহলের বিষয়। তাই তার অনুরাগীরাও জানতে চায় নুসরত সম্পর্কে বাড়তি কিছু।

যেহেতু এই মুহূর্তে নুসরত জাহান নামটাই ট্রেন্ডিং, তাই সোশ্যাল মিডিয়ায় বহু পুরনো ভিডিও ও ছবি ভাইরাল হচ্ছে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নুসরত একদম ঝাকানাকা জ্যাকেট গায়ে চাপিয়ে নিজের গলায় হিন্দি গান গাইছেন। দর্শকদের রীতিমত উৎসাহ দিয়ে তালে তালে গাইছেন। দেখুন সেই ভিডিও, বর্ষায় মন ভাল হতে বাধ্য ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media