Hoop PlusTollywood

Srabanti-Roshan: তৃতীয় স্বামী রোশনের থেকে চিরতরে মুক্তি চান শ্রাবন্তী! পাতবেন নতুন সংসার?

শ্রাবন্তী (Srabanti Chatterjee)-র জীবন টালমাটাল না রোশন (Roshan Singh)-এর জীবন, তা এখনও বোঝা যাচ্ছে না। কারণ এর আগে রোশন বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা দায়ের করলে শ্রাবন্তী তাঁকে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, তিনি রোশনের সঙ্গে সংসার করতে চান না। এবার শ্রাবন্তী আইনি পথে গেলেন এই বৈবাহিক সম্পর্ক শেষ করে দেওয়ার জন্য। তিনি দায়ের করলেন বিবাহ বিচ্ছেদের মামলা যার পরবর্তী শুনানি 10 ই ডিসেম্বর।

গত বছর হঠাৎই দেখা যায় শ্রাবন্তী ও রোশন ইন্সটাগ্রামে দুজন দুজনকে আনফলো করছেন। শ্রাবন্তী এই ব্যাপারে মুখ না খুলতে চাইলেও বিস্ফোরক হয়ে রোশন জানিয়েছিলেন, শ্রাবন্তী তাঁর পুত্র অভিমন‍্যু (Abhimanyu)-র সঙ্গে আলাদা থাকছেন। রোশন ফিরে গিয়েছেন নিজের পারিবারিক ফ্ল্যাটে। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় রোশন বাক্যবাণে বিঁধতে শুরু করেন শ্রাবন্তীকে। শ্রাবন্তী চুপ করে থাকলেও অভিমন‍্যু রোশনের কথার জবাব দিয়ে বলেন, বডিবিল্ডারদের মাথায় বুদ্ধি থাকে না।

অপরদিকে রোশন জানিয়েছেন,তিনি মাত্র এক বছরের জন্য বিয়ে করেননি। বিয়ে করে ছেড়ে দেওয়ার কথা ভাবতে পারেন না তিনি। তিনি বলেন, শ্রাবন্তী একজন আইনত বিবাহিত মেয়ে হয়েও পরপুরুষ (অভিরূপ)-এর সাথে পার্টি করছেন এবং তা সমর্থন করছেন শ্রাবন্তীর বাবা-মা-দিদি। এই ঘটনায় রোশন ক্ষুব্ধ।

শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। অনেক অল্প বয়সে পরিচালক রাজীব বিশ্বাস (Rajib Biswas)-এর সঙ্গে বিয়ে হয় তাঁর। অভিমন‍্যুর জন্মের পর তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়। এরপরেই শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে রাজীবের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন শ্রাবন্তী। রাজীবের সঙ্গে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের পর তিনি বিয়ে করেন মডেল কৃষ্ণ বিরাজ (Krishna viraj)-কে। কিন্তু একবছর যেতে না যেতেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর কমন ফ্রেন্ডের মাধ্যমে রোশনের সঙ্গে শ্রাবন্তীর পরিচয় হয় যা ক্রমশ পরিণত হয় প্রেমে। 2019 সালে অমৃতসরে দুজনে বিয়ে করেন। কিন্তু 2020 সাল থেকে তাঁদের দাম্পত্যে চিড় ধরে।

whatsapp logo