BollywoodHoop Plus

কালো পোশাকে উন্মুক্ত বক্ষ যুগল, হট লুকে ভাইরাল হলেন অভিনেত্রী নিয়া শর্মা

সম্প্রতি ৩০ তম জন্মদিনে নিজের বন্ধুদের সাথে পুরুষাঙ্গের আকারে একটি কেক কেটে নিয়া শর্মা নিজের জন্মদিন পালন করেন। আর এরপর থেকে নানান ভাবে ট্রোলড হন অভিনেত্রী। ৩০ তম জন্মদিনের নানান ছবি, ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল শুরু হল নেটদুনিয়ায়। কারণ, এই বিশেষ দিন উপলক্ষে তিনি যে কেক কাটছেন, তা মোটেই সু-শোভন নয়, বরং বেশ দৃষ্টিকটূ! এই অভিযোগ তুলেছেন সোশ্যাল মিডিয়ার একাংশ মানুষ। অবশ্য এতে নায়িকার কিছুই যায় আসেনা।

নিয়া শর্মা প্রথমে “কালী এক অগ্নিপরীক্ষা ” সিরিয়ালে পার্শ্বচরিত্রে ডেবিউ করেন। এরপর স্টার প্লাসের ‘এক হাজারো মে বেহেনা’ তে হিরোইন হিসেবে অভিনয় করেছেন। এরপর ২০১৬ এ অভিনয় করেছেন। আর এই সিরিয়ালেই জনপ্রিয়তা বেশী পান। এরপর অভিনেত্রীকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। নাগিন সিজন ৪ এর নিয়া শর্মার অভিনয়ে নজর কেড়েছেন দর্শকের।

নাগিন ৪ সিরিয়াল শেষ। এবার অভিনেত্রী অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘জামাই ২.০’ জন্য শ্যুটিং করছেন অভিনেত্রী নিয়া শর্মা। পাশাপাশি নিয়ার সাথে রবি দুবে কে দেখা যাবে। এই সিনেমার অভিনয়ের জন্য এখন গোয়াতে আছেন নিয়া। আর সেখান থেকেই অভিনেত্রী একের পর এক বোল্ড ফটোশুট শেয়ার করেছেন অভিনেত্রী। কখনো গোয়া বিচে বালিরাশি মাঝে বালি খেলায় ব্যস্ত তিনি। আবার কখনো গোলাপী মনোকিনীতে বেশ নজর কেড়েছে। বালির ওপর নীল বিকিনিতে ছবি পোস্ট করেছেন তিনি।

দিন দিন অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা বেড়ে হয়ে ৫.৩ মিলিয়ন। নিজের রুপে ইন্সটাগ্রামে তাক লাগিয়ে রেখেছেন খাতরো কি খিলারির এই বিজেতা।টেলিভিশনে মিষ্টি মেয়ের অভিনয় করলে বাস্তবে তিনি অন‍্যতম ‘সেক্সি ওমেন’ এর তালিকায় পড়েন। নিজের সেক্সি ফটোসেশানে মাত করে রাখেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। দিন দিন ইন্সটা ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে।

নাগিন ৪, সিরিয়ালে বৃন্দার চরিত্র খুব হিট হয়েছিল। আর দর্শকের ভালোবাসা পেয়েছেন প্রচুর। দেখতে দেখতে ১বছর হয়ে যায়। আর তার জন্য গোয়াতে বসে নিয়া সেলিব্রেশন করলেন। কেক কাটলেন সেলিব্রেশনে। এর মধ্যে হট এবং বোল্ড অবতারে হাজির হলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। একটি কালো লং ড্রেসে সাথে নিমগ্ন লেকলাইন যেখানে ক্লিভেজ বেশ স্পষ্ট। সাথে গোল্ড রিং কানের দুল আর বোল্ড মেক আপ গলায় চেন এবং খোলা চুলে পোজ দিলেন অভিনেত্রী। আর ক্যপশানে লিখলেন,” জীবন হল আইলাইনার আর শ্বাস হল লিপস্টিক। যা সোশ্যাল মিডিয়ায় লাইকের বন্যা বয়ে চলেছে। এই পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo