Bengali SerialHoop Plus

Sreemoyee Chattoraj: অভিনয় দক্ষতা সত্ত্বেও কেন কাজ পাচ্ছেন না কাঞ্চন ঘনিষ্ঠ শ্রীময়ী!

একজন বাঙালির পরিচিত কমেডি অভিনেতা ও বিধায়ক, অন্যজন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু দুজনের গোপন কেমেস্ট্রি নজর কেড়েছে নেটিজেনমহলে। শুরু হয়েছে তাদের প্রেমের চর্চা। আজ্ঞে হ্যাঁ, কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattaraj) কথাই হচ্ছে। সম্প্রতি এই দুই তারকাকে নিয়ে আলোচনা সর্বত্র। দুজনের দুজনের কতটা কাছের মানুষ, সেই নিয়েও কৌতূহলী ভক্তরা। আর এবার এই বিষয়টি ঘিরে তৈরি হল নতুন জল্পনা।

দীর্ঘসময় ধরেই ছোট পর্দায় দেখা যায়নি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। গুঞ্জন উঠেছিল, কাজ পাচ্ছেন না অভিনেত্রী। একথা তিনি নিজেই স্বীকার করেছেন অকপটে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “একবছর হয়ে গেল কাজ পাচ্ছি না”। কিন্তু কেন? এমন সাবলীল অভিনেত্রীর কাজ না পাওয়ার কারণ কি কাঞ্চন মল্লিকের সঙ্গে ঘনিষ্ঠতা? এই নিয়ে সরাসরি কিছু মন্তব্য করতে না চাইলেও তার কথা বেশ ইঙ্গিতপূর্ণ। তিনি বলেন যে এক বছর আগের ঝামেলার অনেক আগে থেকেই অভিনেতার সঙ্গে তার ভাল সম্পর্ক ছিল। তখনও তিনি কাঞ্চন মল্লিকের নাম নিয়ে কখনও কাজ খোঁজেন নি বলেই জানান অভিনেত্রী। তিনি আরো বলেন, “ওঁর নাম নিয়ে কাজ পাওয়ার থেকে সিরিয়াল না করে বাড়িতে বসে থাকা ভাল।”

এদিকে তাদের সম্পর্ক নিয়ে জলঘোলার শেষ নেই অন্তর্জাল মাধ্যমে। কখনো ফ্যান পেজ থেকে তাদের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা হচ্ছে ‘আমার ভালোবাসা’; কখনো আবার অভিনেত্রী নিজেই তার ইন্সটা ওয়ালে পোস্ট করেন তাদের দুজনের ছবি। কিন্তু এই সম্পর্কে গভীরতা ঠিক কতটা? এই প্রসঙ্গেও মুখ খোলেন অভিনেত্রী। তিনি বলেন, “যা ইচ্ছে বলুক। আমার আর কিছু মনে হয় না। এই সব লেখা দেখে এখন আর আমি একটুও অবাক হই না”। তিনি আরো বলেন যে তাদের সম্পর্কটা ঠিক কি তা এতদিন দর্শকদের বোঝা উচিত।

প্রসঙ্গত, অনেকদিন অভিনয় থেকে দূরত্ব বাড়িয়েছেন অভিনেত্রী। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকে। বর্তমানে তার হাতে কাজ নেই বলে একদিকে মনে যেমন জমছে আক্ষেপ। তেমনই আবার নিজেকে অন্যভাবে তৈরি করতে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী। জানা গেছে, বর্তমানে আইন নিয়ে পড়াশোনায় ব্যস্ত তিনি।