whatsapp channel

বিদেশ চলে যাচ্ছে কিয়ান, রাজা-মাম্পির মধ্যেও তৈরি হয়েছে দূরত্ব, শুধুই কি বিরহের পালা!

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি'-র টিআরপি মন্দ নয়। শিকড়ের টানে দেশের বাড়িতে ফিরে আসা মুখার্জি পরিবারের সঙ্গে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়েই তৈরী হয়েছে ‘দেশের মাটি'-র চিত্রনাট্য। ধীরে ধীরে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’-র টিআরপি মন্দ নয়। শিকড়ের টানে দেশের বাড়িতে ফিরে আসা মুখার্জি পরিবারের সঙ্গে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়েই তৈরী হয়েছে ‘দেশের মাটি’-র চিত্রনাট্য। ধীরে ধীরে জমে উঠেছিল কিয়ান ও নোয়ার অন্তরের ভালোবাসা। কিন্তু নোয়াকে ছাড়াই কিয়ান পাড়ি দিচ্ছে বিদেশ। চলে যাচ্ছে মাম্পিও।

Advertisements

যাওয়ার আগে নোয়ার সঙ্গে কিয়ান কথা বলতে গেলে নোয়া বলে, সে কখনও কিয়ানকে ফোন করে বিরক্ত করবে না। রাজাও মাম্পিকে অনুরোধ করেছিল, যদি সত্যিই সে তাকে ভালোবাসে, তাহলে যেন এখান থেকে চলে যায়। অভিমানী মাম্পি রাজাকে বলে, আর কোনোদিন সে কোনো কিছু জানতে পারবে না মাম্পির সম্পর্কে। বৌরানী বলেন, যদি সত্যিই নোয়া-কিয়ান ও রাজা-মাম্পির মধ্যে ভালোবাসা থাকে, তাহলে একদিন কিয়ান ও মাম্পি ফিরে আসবে। কিন্তু সত্যিই কি ফিরে আসবে কিয়ান ও মাম্পি? ‘দেশের মাটি’-র আগামী পর্বগুলিই এর উত্তর দেবে।

Advertisements

দুর্গাপুজো উপলক্ষ্যে স্বরূপনগরে নিজেদের পৈতৃক ভিটেতে আসে মুখার্জি পরিবার। সেখানেই বাল্যবন্ধু কিয়ানের সঙ্গে নতুন করে সখ‍্যতা তৈরী হয় গ্রামের শিক্ষিতা মেয়ে নোয়ার। অপরদিকে পাড়ার কিছু দুষ্কৃতী কিডন‍্যাপ করে নোয়াকে। দুষ্কৃতীদের হাত থেকে নোয়াকে রক্ষা করার জন্য কিয়ান নোয়াকে সিঁদুর পরিয়ে দেয়। কিন্তু ওদিকে কিয়ানের সঙ্গে তার বান্ধবীর বিয়ে ঠিক হয়ে রয়েছে। শুরু হয় সম্পর্কের জটিলতা।

Advertisements

অবশেষে প্রচুর বাধা পেরিয়ে সাতপাকে বাঁধা পড়ে নোয়া ও কিয়ান। কিয়ানের ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ‍্যোতি দত্ত (Dibyajyoti Dutta) ও নোয়ার ভূমিকায় অভিনয় করছেন শ্রুতি দাস (Shruti Das)। দিব্যজ‍্যোতি নোয়া ও কিয়ানের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, এটি হল নোয়া ও কিয়ানের বিবাহ অভিযান। ছবিতে নোয়ার পরনে রয়েছে লাল রঙের বেনারসী ও সিঁথিতে সিঁদুর এবং কিয়ানের পরনে রয়েছে সাদা ধুতি ও উত্তরীয়। নোয়া ও কিয়ানের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media