Bengali SerialHoop Plus

একসময় বিয়েবাড়িতে ছবি তুলতেন, ‘তোমাদের রাণী’র নায়ক অর্কপ্রভর আসল পরিচয়ে চমকে যাবেন

বিভিন্ন চ্যানেলে শুরু হচ্ছে একাধিক ধারাবাহিক। স্টার জলসাতেও সম্প্রতি শুরু হয়েছে ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। এক তরুণীর বিয়ের পর অন্তঃসত্ত্বা অবস্থায় ডাক্তারির পরীক্ষায় বসা এবং পাশ করে নিজের লক্ষ্যপূরণ করার গল্প উঠে আসবে এই সিরিয়ালে। মেয়েরা কোনো কিছুতেই পিছিয়ে নেই, চাইলে সবকিছুই করতে পারে তারা, এই বার্তাই দেবে তোমাদের রাণী। ধারাবাহিকে নায়কের ভূমিকায় দেখা যাবে অর্কপ্রভ রায়কে (Arkaprovo Roy)। দুর্জয় চরিত্রটি রগচটা হলেও ইতিমধ্যেই অনেকের মনে জায়গা করে নিয়েছে।

পর্দায় অবশ্য যতই গম্ভীর, বদমেজাজি চরিত্রে অভিনয় করতে হোক না কেন, বাস্তব জীবনে বেশ হাসিখুশি অর্কপ্রভ। জীবনে কম উত্থান পতনের সম্মুখীন হননি তিনি। একাধিক পেশা আপন করার পর অবশেষে জলসায় বড় ব্রেক পেয়েছেন তিনি। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অর্কপ্রভ জানান, তিনি প্রথম কাজ শুরু করেছিলেন একজন জুনিয়র আর্টিস্ট হিসেবে। ২০০৯ সালে একটি সিরিয়ালে প্রথম কাজ করেন তিনি।

অর্কপ্রভ

এরপরেও একাধিক ধারাবাহিকে জুনিয়র আর্টিস্টের কাজ করেছেন অর্কপ্রভ। মুম্বইতে সহকারী পরিচালক হিসেবে সাড়ে চার বছর ধরে কাজ করেছেন। পিচার্স ২, আশ্রম ৩ এর মতো প্রোজেক্টে কাজ করেছেন অর্কপ্রভ। শুধু তাই নয়, অভিনেতা জানান তিনি ওয়েডিং ফটোগ্রাফার হিসেবেও কাজ করেছেন। সাংবাদিকতার ছাত্র অর্কপ্রভ একটা লম্বা সফর পার করে এসেছেন।

তবে এটাকে তিনি সংগ্রাম নয়, বরং সফর হিসেবেই দেখেন। কারণ এই সময়টায় অনেক কিছু শিখেছেন তিনি। পরিবারের সমর্থনও অবশ্য সঙ্গে ছিল। পরিচালক হওয়ার তাঁর ছোটবেলার স্বপ্নপূরণে পাশে থেকেছেন বাবা মা। অর্কপ্রভ জানান, তাঁর বাড়িতেও রয়েছে সঙ্গীতের পরিবেশ। তাঁর বাবা তবলা এবং পারকাশন বাজান, মা করতেন শ্রুতি নাটক। স্বাভাবিক ভাবেই সংষ্কৃতির জগৎ টেনেছে অর্কপ্রভকে। ভবিষ্যতেও অভিনয়ের পাশাপাশি আরো স্বপ্ন রয়েছে তাঁর। অর্কপ্রভ স্পষ্ট জানান, আগামীতে সুযোগ পেলে পরিচালক এবং প্রযোজকও হতে চান তিনি। তবে আপাতত ‘তোমাদের রাণী’ সিরিয়ালই তাঁর ধ্যান জ্ঞান।

 

View this post on Instagram

 

A post shared by Arkaprovo (@lord_a__)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই