whatsapp channel

সমাজের দৃষ্টিভঙ্গি পাল্টাতে এবার এক অন্যরকম রূপে অক্ষয় কুমার, ভাইরাল ভিডিও

এই দীপাবলিতে কি প্ল্যান আপনাদের? জানি জানি তার আগে শারদীয়ার উৎসব আছে, তারপর দীপাবলি। এই বছর ধূমধাম করে পুজো না হলেও প্রতিমা তৈরির কাজ শুরু হয়ে গেছে এবং মা কার্গো…

Avatar

HoopHaap Digital Media

এই দীপাবলিতে কি প্ল্যান আপনাদের? জানি জানি তার
আগে শারদীয়ার উৎসব আছে, তারপর দীপাবলি। এই বছর ধূমধাম করে পুজো না হলেও প্রতিমা তৈরির কাজ শুরু হয়ে গেছে এবং মা কার্গো ফ্লাইট করে বিদেশেও পৌঁছে গেছেন।

যাইহোক দীপাবলির উৎসব এখনও অনেক দেরি আর তাই আশা করা যায় প্রেক্ষাগৃহ গুলি খুলে যেতে পারে। আবার সেই নিউ নরম্যাল লাইফ ফিরে আসতে পারে। কিন্তু যদি এমনটা না হয় তখন কী করবেন? আপনার কাছে স্মার্ট ফোন আছে, সাবস্ক্রাইব করে নিন আর ওটিটি প্ল্যাটফর্মে জমিয়ে সিনেমা উপভোগ করুন।

আগামী ৯ই নভেম্বর মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ও কিয়ারা আদবানি অভিনীত LaxxmiBomb. এই মুভিটি তামিল ছবি ‘কাঞ্চনা’-র রিমেক। রাঘব লরেন্সের পরিচালনায় তৈরি হয়েছে এই মুভি।

শাড়ি পরে একদম অভিনব কায়দায় অক্ষয় কে দেখা যাবে এই মুভিতে। সত্যি, লাল শাড়ি আর বড় লাল টিপে অক্ষয় কুমারকে দেখে আপনার ভয় লাগবেই লাগবে।

ছবিটি আপনি দেখতে পাবেন @disneyplushotstarvip! ও Disney+ Hotstar VIP তে। সাবস্ক্রাইব করা না থাকলে করে নিন আর উপভোগ করুন এই হরর কমেডি মুভি একদম একান্তে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media