whatsapp channel

Soumitrisha Kundu: দেবের ছবি মুক্তির আগেই আরেক টলিউড নায়কের নায়িকা হচ্ছেন সৌমিতৃষা!

বড়পর্দার পাশাপাশি ছোটপর্দার গুরুত্বও এখন অনেক বেড়ে গিয়েছে অভিনেতা অভিনেত্রী তথা দর্শকদের মধ্যে। সিরিয়ালের মাধ্যমে কেরিয়ার শুরু করে বড় পর্দায় পা রেখেছেন, এমন অভিনেত্রীদের সংখ্যা কম নেই। এঁদের মধ্যে অন্যতম…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বড়পর্দার পাশাপাশি ছোটপর্দার গুরুত্বও এখন অনেক বেড়ে গিয়েছে অভিনেতা অভিনেত্রী তথা দর্শকদের মধ্যে। সিরিয়ালের মাধ্যমে কেরিয়ার শুরু করে বড় পর্দায় পা রেখেছেন, এমন অভিনেত্রীদের সংখ্যা কম নেই। এঁদের মধ্যে অন্যতম হলেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। ছোটপর্দায় বেশ অনেকদিন আগেই ডেবিউ করেছেন তিনি। তবে তাঁর উত্থান ‘মিঠাই’ এর হাত ধরে। জি বাংলার এই সিরিয়াল দেশজোড়া খ্যাতি এনে দিয়েছিল সৌমিতৃষাকে। তারপরেই সিনেমায় সুযোগ।

Advertisements

প্রথম বারেই তাক লাগিয়ে দেন সৌমিতৃষা। টলিউড সুপারস্টার দেবের বিপরীতে ‘প্রধান’ ছবিতে অভিনয় করেছেন তিনি। খুব শীঘ্রই মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির। এর মধ্যেই শোনা গেল আরো এক খবর। দেবের পরে নাকি টলিপাড়ার আরো এক অভিনেতার সঙ্গে অভিনয় করতে চলেছেন সৌমিতৃষা। তিনিও ইন্ডাস্ট্রির একজন বড় সুপারস্টার। কথা হচ্ছে জিতের ব্যাপারে। শোনা যাচ্ছে, আগামীতে নাকি জিতের ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে পর্দার মিঠাই রানীকে।

Advertisements

Soumitrisha Kundu: দেবের ছবি মুক্তির আগেই আরেক টলিউড নায়কের নায়িকা হচ্ছেন সৌমিতৃষা!

Advertisements

কিন্তু হঠাৎ এমন গুঞ্জনের কারণ কী? আসলে সম্প্রতি জিতের আসন্ন ছবি ‘মানুষ’ এর প্রিমিয়ারে দেখা মিলেছিল সৌমিতৃষার। সেই থেকেই গুঞ্জনের সূত্রপাত। প্রশ্ন উঠতে শুরু করে, দেবের পর এবার কি জিতের নায়িকা হচ্ছেন তিনি? সৌমিতৃষার কাছে প্রশ্ন রাখা হলে তিনি অবশ্য বলেন, ‘জিৎদা’র সঙ্গে তাঁর সম্পর্ক খুব ভালো। সেই কারণেই তিনি তাঁর ছবির প্রিমিয়ারে গিয়েছিলেন। নতুন কোনো ছবির কথা তাঁদের মধ্যে হয়নি। হলে তা চাপা থাকত না।

Advertisements

প্রসঙ্গত, মিঠাই শেষ হওয়ার আগেই প্রধান ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে যান সৌমিতৃষা। কিন্তু তারপর থেকে যেন ছোটপর্দার বন্ধুদের সঙ্গে দূরত্ব বেড়ে গিয়েছে তাঁর। আগেকার মতো বন্ধুদের সঙ্গে আর সময় কাটানোর, আড্ডা মারার ছবি শেয়ার করেননি তিনি। এমনকি সৌমিতৃষা এমনও দাবি করেছিলেন যে, তাঁর তেমন কোনো বন্ধু নেই। এই নিয়ে অনেকে নিন্দাও করেছিলেন সৌমিতৃষার। তবে বিষয়টা নিয়ে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই