BollywoodHoop Plus

Priyanka Chopra: শাহিদের সাথে অস্বস্তিকর পরিস্থিতিতে ধরা পড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া!

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) তাঁর সফলতার দিকে যত এগিয়ে যাচ্ছেন, ততই তাঁর অতীত বারবার তাঁর সামনে আসছে। তাঁর আপকামিং ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর প্রচারে বহুদিন পর ভারতে এসেছেন প্রিয়াঙ্কা। সাথে রয়েছেন তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas) ও কন্যাসন্তান মালতী (Malti Merry Chopra Jonas)। মুম্বই বিমানবন্দরে নেমেই মালতীকে কোলে নেওয়ার ধরনের কারণে এক দফা প্রিয়াঙ্কাকে ঘিরে তৈরি হয়েছিল সমালোচনা। এবার আবারও সামনে এল তাঁর অতীত।

শাহিদ কাপুর (Shahid Kapoor)-এর সাথে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে একসময় বলিউডে জল্পনা তৈরি হয়েছিল। শোনা যায়, 2011 সালে আয়কর দফতরের তরফে রেইড করা হয়েছিল প্রিয়াঙ্কার মুম্বইয়ের বাড়িতে। সেই সময় নাকি শাহিদ তোয়ালে পরে প্রিয়াঙ্কার বাড়ির দরজা খুলেছিলেন। সাম্প্রতিক কালে এই বিতর্ক প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, ওই দিন শাহিদ তাঁর বাড়িতে ছিলেন। কারণ তাঁর ও শাহিদের বাড়ির দূরত্ব ছিল মাত্র তিন মিনিট। তবে তোয়ালে পরে শাহিদের দরজা খোলার বিষয়টি নাকচ করে প্রিয়াঙ্কা বলেন, এই ধরনের অস্বস্তিকর গুঞ্জনের ফলে যে দুটি মানুষ সম্পর্কে রয়েছেন তাঁদের সমস্যা হতে পারে। এর মধ্যেই আবারও সামনে এসেছে বলিউডে প্রিয়াঙ্কার কেরিয়ার শেষ করে দেওয়া সংক্রান্ত একটি মন্তব্য।

প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, বলিউডে তাঁকে কার্যতঃ একঘরে করে তাঁর কেরিয়ার শেষ করে দেওয়ার ষড়যন্ত্র হচ্ছিল। এর ফলে বলিউড সেলেবদের একাংশ মনে করতে থাকেন, প্রিয়াঙ্কা হয়তো করণ জোহর (karan Johar)-এর দিকে ইঙ্গিত করছেন। কিন্তু নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে করণের সাথে প্রিয়াঙ্কার আচরণে এই জল্পনায় জল ঢেলে দিয়েছে। প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি পডকাস্টে তাঁর দশ, পনের, বাইশ, ত্রিশ ও চল্লিশ বছরের জার্নি নিয়ে মন্তব্য করার সময় উঠে এসেছিল বলিউড প্রসঙ্গ। সেই সময় তিনি এই মন্তব্য করেছিলেন। কিন্তু সেখানে প্রিয়াঙ্কা কারোর নাম নেননি।

তবে সেই পরিস্থিতি থেকে বেরিয়ে এসে বর্তমানে প্রিয়াঙ্কা যথেষ্ট আত্মবিশ্বাসী। তিনি নিজের মতো করে শান্তিতে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

whatsapp logo