whatsapp channel

Sapna Chaudhary: দেশি স্টাইলে সরষে ক্ষেতের মাঝে এটা কি করলেন সপনা চৌধুরী!

সপনা চৌধুরী (Sapna Chaudhary), হ্যাঁ এটাই তাঁর নাম। ‘বিগ বস’ -এর ঘরে সবাই যখন তাঁকে ‘স্বপ্না’ নামে ডাকতেন, সেই সময় তিনিই বলেছিলেন, তাঁর নাম ‘স্বপ্না’ নয়, ‘সপনা’। হরিয়ানভি গায়িকা, অভিনেত্রী…

Avatar

Nilanjana Pande

সপনা চৌধুরী (Sapna Chaudhary), হ্যাঁ এটাই তাঁর নাম। ‘বিগ বস’ -এর ঘরে সবাই যখন তাঁকে ‘স্বপ্না’ নামে ডাকতেন, সেই সময় তিনিই বলেছিলেন, তাঁর নাম ‘স্বপ্না’ নয়, ‘সপনা’। হরিয়ানভি গায়িকা, অভিনেত্রী ও নৃত্যশিল্পী সপনা দারিদ্র্যের কারণে নাচকে পেশা করেছিলেন। কিন্তু ‘বিগ বস’ পাল্টে দিয়েছিল তাঁর জীবন। সপনা রাতারাতি পেয়েছিলেন স্পটলাইট। একসময় রাজনৈতিক মঞ্চে নাচতে হত তথাকথিত অশালীন নাচ। কিন্তু সময়ের সাথে সাথেই পরিবর্তিত হয়েছে সপনার জীবন। বর্তমানে অনেকগুলি মিউজিক ভিডিওয় কাজ করার পাশাপাশি সপনা ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। হরিয়ানভি নৃত্যশৈলীর মিশেলে তৈরি একাধিক ইন্সটাগ্রাম রিল শেয়ার করে সপনা যথেষ্ট বিখ্যাত হয়ে উঠেছেন। সম্প্রতি ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা অতিক্রম করল ওয়ান মিলিয়ন। আনন্দিত সপনা তাঁর অনুরাগীদের কৃতজ্ঞতা জানিয়ে শেয়ার করেছেন তাঁর একটি ডান্স ভিডিও।

‘লক্ষ্মীচাঁদ কি’ গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন সপনা। পঞ্জাবের বিখ্যাত সর্ষে ফুলের ক্ষেতের মাঝে সবুজ রঙের পাটিয়ালা সালোয়ার-কামিজ পরে নাচতে দেখা যাচ্ছে সপনাকে। মাথা আবৃত কমলা রঙের ঘোমটায়। অসাধারণ নৃত্যশৈলী ও মুখভঙ্গির মাধ্যমে গানটিকে ফুটিয়ে তুলেছেন সপনা। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে সপনা ধন্যবাদ জানিয়েছেন তাঁর অনুরাগীদের। নেটিজেনদের একাংশ সপনার নাচের প্রশংসা করেছেন। অনেকে প্রশংসা করেছেন তাঁর সৌন্দর্যের। তবে অনেকে লিখেছেন, সপনার সালোয়ার-কামিজের সেলাই ঠিক নেই।

সপনার উড়ান ছুঁয়েছে চলতি বছরের কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেট। গত মে মাসে কানের রেড কার্পেটে হরিয়ানভি গায়িকা সপনাকে দেখা গিয়েছিল একদম অন্যরকম লুকে। তাঁর পরনে প‍্যাস্টেল পিঙ্ক রঙের গাউন। চুলে বান বেঁধেছিলেন সপনা। হালকা মেকআপ ও অল্প গয়না তাঁকে আকর্ষক করে তুলেছিল।

নিজেই তাঁর রেড কার্পেট লুকের ছবি শেয়ার করে সপনা জানিয়েছিলেন, তাঁর স্বপ্ন সত্যি হয়েছে ইংরাজি না জানা সত্ত্বেও। সপনার মতে, কানের রেড কার্পেটে হরিয়ানার প্রতিনিধিত্ব করেছেন তিনি। এমনকি এয়ার ফ্রান্সের কর্মীদের কাছেও যথেষ্ট সম্মানিত হয়েছেন সপনা।

whatsapp logo