Hoop PlusTollywood

মাখন ত্বকে পিছলে যাচ্ছে রোদ্দুর, নীল মনোকিনিতে চোখ ধাঁধিয়ে দিলেন সৌরসেনী

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra)। বাংলা ইন্ডাস্ট্রিতে দর্শকদের মন জয় করার পর এখন মুম্বইতেও চমক দেখাচ্ছেন তিনি। শুধু অভিনয় নয়, সৌন্দর্য, লাস্যেও অন্য নায়িকাদের টেক্কা দেওয়ার জোগাড় করেছেন সৌরসেনী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর কিছু ছবি শোরগোল ফেলে দিয়েছে নেট পাড়ায়।

আকাশি নীল রঙের মনোকিনিতে ধরা দিয়েছেন সৌরসেনী। কানে, হাতে সোনালি জাঙ্ক জুয়েলারি। বাদামি খোলা চুল হাওয়ায় অবাধ্য। ভিন্ন ভিন্ন পোজে কয়েকটি ছবি তুলেছেন তিনি। সৌরসেনীর এই ছবিগুলি বর্তমানে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে নেট দুনিয়ায়। একজন লিখেছেন, ‘হটনেসের নতুন সংজ্ঞা সৌরসেনী’।

ইদানিং বেশ চর্চায় রয়েছেন সৌরসেনী। সদ্য নর্থ আমেরিকা বঙ্গ সম্মেলনে তাঁর পারফরম্যান্স জায়গা করে নিয়েছিল সংবাদ শিরোনামে। পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় রয়েছেন সৌরসেনী। টলিউডের এই সুন্দরী নায়িকার সঙ্গে নুসরত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈনের প্রেম চর্চা চলছে বেশ অনেক দিন ধরেই। বিগত প্রায় দু বছর ধরে তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু মুখে একটানা কুলুপ এঁটে রেখে দিয়েছেন নিখিল সৌরসেনী।

নুসরতের সঙ্গে বিচ্ছেদের পরপরই অভিনেত্রীকে নিজের সংস্থার সঙ্গে যুক্ত করেন নিখিল। শোনা যায়, বারাণসীতে একটি বিজ্ঞাপনী ফটোশুট করতে গিয়েই কাছাকাছি এসেছিলেন তাঁরা। তারপরে তাঁদের একসঙ্গে বিদেশে যাওয়ার গুঞ্জনও ছড়িয়েছিল। শুধু তাই নয়, গত বছরই ইডেনে সৌরসেনীর সঙ্গে খেলা উপভোগ করতে দেখা গিয়েছিল নিখিল কে। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি সৌরসেনী। আগামীতে ‘বাবলি’ ছবিতে দেখা যাবে তাঁকে।

Related Articles