Hoop PlusTollywood

পরনে নেই ব্লাউজ, ডাকের সাজে সেজে উঠলেন ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র কাছে উৎসব যথেষ্ট প্রাণের কাছাকাছি। দুর্গাপুজোর সময়কাল ধরা রয়েছে তাঁর একাধিক মুভিতে। এর মধ্যে অন্যতম হল গত বছর মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘মহিষাসুরমর্দিনী’। চলতি বছরেও ঋতুপর্ণা একের পর এক পুজো স্পেশ্যাল ফটোশুট শেয়ার করছেন ইন্সটাগ্রামে। সপ্তাহের গোড়ায় আবারও মা দুর্গার রূপে ক্যামেরাবন্দি হলেন ঋতুপর্ণা। একটি নামী পত্রিকার জন্য এই ধরনের ফটোশুট করেছেন ঋতুপর্ণা। ইন্সটাগ্রামে এই ভিডিও তাঁর অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

ভিডিওর শুরুতে ঋতুপর্ণাকে দেখা যাচ্ছে জ্বলন্ত প্রদীপ হাতে। পরনে রয়েছে গোলাপি রঙের জরিপাড় সাদা শাড়ি বাঙালি আটপৌরে ধরনে পরা। মাথার চুলে বাঁধা খোঁপা। কিছু চুল ছড়িয়ে আছে মুখের চারপাশে। মাথায় রয়েছে ডাকের সাজের মুকুট। এক হাতে জড়ানো শাড়ির আঁচল। শিমারি আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে ঋতুপর্ণার দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। নাকে রয়েছে নথ। দুই কানে রয়েছে শোলার ইয়ারিং। এরপরেই ঋতুপর্ণাকে দেখা যাচ্ছে গোলাপি রঙের বেনারসি পরে। বেনারসির সাথে টিম আপ করা ব্লাউজটিও গোলাপি রঙের ফ্যাব্রিকের। তাতে সোনালি জরির,কারুকার্য রয়েছে। কপাল চন্দন চর্চিত।

শোলার মুকুট ও ইয়ারিং-এর সাথে যুক্ত হয়েছে শোলার গলার সাজ। দুই হাত ভর্তি রয়েছে লাল রঙের পলায়। এরপরেই ঋতুপর্ণাকে দেখা যাচ্ছে সিঁড়িতে বসে থাকতে। তাঁর পরনে রয়েছে হালকা গোলাপি রঙের বেনারসি ও কমলা রঙের ব্লাউজ। ব্লাউজ জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। খোলা চুল কাঁধের উপর দিয়ে সামনে এলানো। গলায় রয়েছে ডাকের সাজের নেকপিস। হাতেও জড়ানো রয়েছে ডাকের সাজ। নাকে নথ।

ভিডিওর পরের অংশে ঋতুপর্ণার পরনে রয়েছে সোনালি রঙের শাড়ি ও গোলাপি রঙের ব্লাউজ। ব্লাউজের স্লিভে সোনালি জরির পাড় বসানো। কপাল লাল সিঁদুরে আবৃত। চুল খোলা। কপালের মাঝে রয়েছে সাদা শোলার টিপ তাতে মেরুন রঙের ছোঁয়া। দুই হাতে রয়েছে শোলার তৈরি মানতাসা। এক হাতে মাটির থালা থেকে গোলাপি পদ্মফুল তুলে নেন ঋতুপর্ণা। ভিডিওটি শেয়ার করে ঋতুপর্ণা তাঁর কাজের কথা জানিয়েছেন।

whatsapp logo