BollywoodHoop Plus

নীল সমুদ্রের ধারে শরীরে মাখা বালি, হট লুকে ফের ভাইরাল অভিনেত্রী মোনালিসা

মোনালিসা (Monalisa) ছুটি কাটাতে মালদ্বীপ পাড়ি দিয়েছেন। সেই পদাঙ্ক অনুসরণ করেছেন মোনালিসাও। মালদ্বীপ থেকে নিজের হট ছবি শেয়ার করেছেন তিনি। গতবার সুইমিং পুলের মধ্যে ডিজাইনার বিকিনি পরে ভাইরাল হয়েছিলেন তিনি। এবার সি-বিচের কয়েকটি ছবি শেয়ার করলেন মোনালিসা।

এবারেও তাঁর পরনে ছিল ‘অ্যাঞ্জেল করসেট’-এর সুইমওয়্যার। এবারের পোশাকটি সাদার উপর সম্পূর্ণ ফ্লোরাল প্রিন্টের। স্প্যাগেটি ক্রপ টপের সঙ্গে বিচ স্কার্টের কম্বিনেশন। পায়ে রয়েছে স্লিপার ও কানে এবং গলায় জাঙ্ক জুয়েলারি। রোদ থেকে বাঁচতে মোনালিসা মাথায় হ্যাট পরেছেন। বিচে কখনও আধশোওয়া হয়ে, কখনও বালি মেখে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। ছবিগুলি শেয়ার করে মোনালিসা লিখেছেন, সি-বিচ প্রথম দেখেই তিনি প্রেমে পড়ে গিয়েছিলেন।

কলকাতার মেয়ে মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস (Antara Biswas)। আশুতোষ কলেজে সংস্কৃতে স্নাতক হবার পর ওড়িয়া মিউজিক ভিডিও-য় কাজ করেন। এরপর ধীরে ধীরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা হয়ে ওঠেন মোনালিসা। তাঁর কাছে আসে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার পর মোনালিসার পরিচিতি তৈরি হয়।

টলিউডেও বেশ কিছু কাজ করেছেন তিনি। ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-এ ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দেন মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo