whatsapp channel

পুরনো ইনিংস ভুলে এবার অন্য সুপারস্টার, শুরু হলো শ্রাবন্তীর নতুন পথ চলা

জীবন থেমে থাকার নয়। জীবনের চাকা সমসময় ঘুরতেই থাকে। কখনো খুব স্লো তো কখনো প্রবল বর্ষণে আছড়ে আসে। শ্রাবন্তীও সেইরকম একজন অভিনেত্রী, যিনি তাঁর জীবন সংগ্রামে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে…

Avatar

HoopHaap Digital Media

জীবন থেমে থাকার নয়। জীবনের চাকা সমসময় ঘুরতেই থাকে। কখনো খুব স্লো তো কখনো প্রবল বর্ষণে আছড়ে আসে। শ্রাবন্তীও সেইরকম একজন অভিনেত্রী, যিনি তাঁর জীবন সংগ্রামে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েও পরিবারের মানে বোঝাতে চাইছেন দর্শকদের। ব্যক্তিগত জীবনের কাহিনীকে দূরে রেখে টেলিভিশনের পর্দায় দ্বিগুণ মজা নিয়ে ফিরছেন তিনি। শুরু হয়ে গিয়েছে ‘সুপারস্টার পরিবার সিজন ২’। এছাড়াও শ্রাবন্তী খুলে ফেলেছেন একটি ফিটনেস হাব। সেই জিমের গ্র্যান্ড ওপেনিংও তিনি করে ফেলেছেন। লকডাউনের দীর্ঘ বিরতির পর ফের পারিবারিক শোয়ে মেতে উঠলেন টলি ডিভা শ্রাবন্তী।

আগের মতন এই সিজনেও এই শো-এর সঞ্চালিকার দায়িত্ব পালন করবেন শ্রাবন্তী। নতুন এপিসোডের শ্যুটিং ইতোমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এটি একটি মজার শো। এখানে চারটি করে পরিবার থাকবে। এই চারটে পরিবারের প্রত্যেক সদস্য একে অপরের সঙ্গে মেতে উঠবে বিভিন্ন মজার প্রতিযোগিতা। প্রতিটি এপিসোডে একটি পরিবারকে চ্যাম্পিয়ান হতে হবে এবং বেশ কয়েকটি চটকদার রাউন্ড থাকবে। প্রশ্ন থাকবে গানের, সাধারণ জ্ঞানের উপর বেস করে। অবশ্য কিছু শারীরিক টাস্কও থাকবে। জিততে পারলে আকর্ষণীয় বিভিন্ন পুরস্কার।

প্রথম সিজনের সাফল্যের পর আবারও এসেছে দ্বিতীয় সিজন। ৩০ শে নভেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে এই শো। প্রতিদিন দুপুর ২ টো থেকে শুরু হয় ‘সুপারস্টার পরিবার সিজন ২’ স্টার জলসা চ্যানেলে। ইতিমধ্যে কয়েকটি এপিসোড দেখানো হয়েছে। দর্শকরা শ্রাবন্তীকে টিভির পর্দায় দেখে বেশ খুশি পাশাপাশি শ্রাবন্তীর লুক নিয়েও খটকা জাহির করে চলেছেন সোশ্যালে। যদিও এসবে পাত্তা দেন না টলি ডিভা। নতুন শোয়ে সঞ্চালনা করে খুশিতে ডগমগ অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media