Hoop PlusTollywood

ফের তুঙ্গে শ্রাবন্তী-রোশন তরজা! স্বামী সংসার করতে চাইলেও তুমুল আপত্তি অভিনেত্রীর

সোশ্যাল মিডিয়ায় বিনোদন বিভাগে এখন দুটোই টপিক। একদিকে নুসরত-যশ-নিখিলের সম্পর্কের কেচ্ছা অন্যদিকে রোশন-শ্রাবন্তীর তৃতীয় বিয়ের উথাল পাতাল সম্পর্কের সমীকরণ। বাংলার জনগন পর্যন্ত অবাক কী করছেন এই দুই অভিনেত্রী? একজন তিনটে বিয়ের পরেও বিচ্ছেদ নিয়ে ভাবছেন, অন্যদিকে বিয়ে নামক শব্দকে মুছে ফেলতে চান জীবন থেকে। একজন তৃণমূলের সাংসদ, অন্যজন বিজেপির বিধায়ক হওয়ার প্রচেষ্টায় ছিলেন, যদিও ফলাফল শূন্য।

অবশ্য, শ্রাবন্তী চট্টোপাধ্যায় সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেন, ” লাইফ ইজ টাফ বাট ডোন্ট স্টপ।” একেবারে ঘেঁটে ঘ শ্রাবন্তীর জীবনে ফিরতে চান তৃতীয় স্বামী রোশন সিং। হ্যাঁ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে নতুন করে সংসার করতে চান রোশন সিং। যদিও সুন্দরী অভিনেত্রী কোনো উত্তর দেননি।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে রোশন লিখেছেন, ‘তোমাকে ফিফটি-ফিফটি জেতার সুযোগ করে দিলাম। তুমি তাও হারছ!’ পাশাপাশি রোশন এও বলতে চান সম্পর্ক’ বলতে তিনি নিজে কী বোঝেন, এখানে তাঁর দাবি, বানান ভুলে ভরা একটি মন্তব্য যেমন কাছের মানুষ সহজেই পড়তে পারেন, সম্পর্কও তেমনই একটি বিষয়। যতই তাতে ঝড় উঠুক প্রিয়জন সব সামলে সম্পর্ক এগিয়ে নিয়ে চলে। তাহলে কি সমস্ত ভুল বোঝাবুঝি মান অভিমান মন্দ দিনের কথা ভুলে শ্রাবন্তীকে কাছে পেতে চান তিনি? কী বলছেন অভিনেত্রী?

মধ্যরাতে, শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে আসে রোশনের স্টোরির উত্তর ‘স্ট্যাচু অব লিবার্টি’র একটি ছবি ভাগ করে মন্তব্যে লিখেছেন, ‘কিছু মানুষ সারাক্ষণ ওত পেতে এটাই দেখেন, তুমি হারছ কিনা। আমি কিন্তু জিতছি!’ এক্ষেত্রে এটা স্পষ্ট যে এই দুজন আলাদা থাকলেও একে অপরকে ফলো করে সোশ্যাল মিডিয়া মারফৎ। তাহলে কি শ্রাবন্তী ফিরবেন রোশন সিং এর কাছে নাকি তিনিও অস্বীকার করবেন তৃণমূল সাংসদ নুসরত জাহানের মতন?

Related Articles